শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

লন্ডনে হবিগঞ্জ ডিস্ট্রীক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের ইফতার মাহফিল

  • আপডেট টাইম বুধবার, ১ জুলাই, ২০১৫
  • ৪৫৭ বা পড়া হয়েছে

অলিউর রহমান অলি, লন্ডন (ইংল্যান্ড) থেকে ॥ পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে গত ২৯ জুন পূর্ব লন্ডনের এক অভিজাত রেস্টুরেন্টে  হবিগঞ্জ ডিস্ট্রীক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে এর উদ্যোগে এক ইফ্তার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইংল্যান্ডের বিভিন্ন শহর থেকে শতাধিক হবিগঞ্জবাসী ইফতার মহফিলে যোগদান করেন। এ’তে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জনাব এম এ আজিজ। সাংগঠনিক রিপোর্ট প্রদান ও সঞ্চালকের দায়িত্ব পালন করেন সংগঠনের সাধারণ সম্পাদক মুকিত চৌধুরী। হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ এডভোকেট মোঃ আবু জাহির এক বার্তায় ইফতার মাহফিলের সফলতা কামনা ও প্রবাসীদেরেক সালাম এবং মাহে রমজানের শুভেচ্ছা প্রদান করেন।
Oli (2)পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। এবং মাহে রমজানের মাহীত্ব ও গুরুত্বের উপর জ্ঞান গবর্ আলোচনা করেন বিশেষ অতিথি রাষ্ট্রপতির সাবেক উপদেষ্ঠা মোখলেসুর রহমান চৌধুরী, বিশ্বনাথ এডুকেশন ট্রাষ্টের সভাপতি মীর্জা আসাব বেগ, কেমডেন কাউন্সিলের সাবেক মেয়র ফারুক আনছারী, ইজলিংটন কাউন্সিলের সাবেক মেয়র গোলাম জিলানী, রেনেসা সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক শীহাবুজ্জামান কামাল, টাওয়ার হ্যামল্টেসের কাউন্সিলার মুফতি মিয়া, বাংলাদেশ থেকে আগত মাওলানা রফিকুল ইসলাম জাফরী এবং সংগঠনের সহ- সভাপতি যথাক্্রমে গূলজার হোসেন বাবুল, আব্দুল মোমিন চৌধুরী বুলবুল, এম, এ, আওয?াল, গাজীউর রহমান গাজী, যুগ্ম- সম্পাদক ব্যারিষ্টার এনামূল হক, সহ-সম্পাদক কামাল চৌধুরী ও শহীদুল আলম চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার মাহমুদূল হক, সহ-আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার আশরাফুল আলম চৌধুরী, মানবাধিকার সম্পাদক এডভোকেট মোমিন আলী, অর্থ- সম্পাদক সামসুদ্দীন আহম্মদ, ত্রান বিষয়ক সম্পাদক ওলিউর রহমান শাহীন, মোহাম্মদ ইকবাল ফজলু, গিয়াস উদ্দীন আহম্মদ, মোহাম্মদ শাহজাহান, জাবেদ আলী, সজল মিয়া, গিয়াস উদ্দীন বাবুল ও শাহ ফয়েজ আহম্মদ প্রমূখ নেতৃবৃন্দ ।
বার্মিংহ্যাম থেকে আগত হবিগঞ্জ সোসাইটির সাধারণ সম্পাদক মোন্তাকীম চৌধুরী নেপালের সাম্প্রতিক কালে সংগঠিত প্রাকৃতিক দূর্যোগে ক্ষতি গ্রস্থদের সাহায্যে তাদের সংগৃহীত ১৫শ হাজার পাউন্ডের একটি চেক নেপাল হাই কিমশনারের কাছে হস্তান্তর করার জন্য হবিগঞ্জ জেলা ওয়েলফেয়ারের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে হস্তান্তর করেন। ইফ্তার মহফিলে মোনাজাত পরিচালনা করেন সংগঠনের সদস্য আশিকুর রহমান কোরেশী। এবং ইফতার মহিফলে হবিগঞ্জের সাবেক ছাত্র নেতা, রাজনীতিবিদ ও ক্রীড়া সংগঠক আমীনুর রশিদ এমরানের মাতা আলহাজ হাকীবুন্নাহার চৌধুরীর মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহন করা হয় এবং মরহুমের রূহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। সাম্প্রতিককালে হবিগঞ্জ জেলার বিভিন্ন অঞ্চলে সংঘটিত দাঙ্গা-হাঙ্গামা থেকে উত্তরণের জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন মৌলানা রফিকুল ইসলাম জাফরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com