শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

তত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে শেখ হাসিনা দেশকে সংঘাতের দিকে ঠেলে দিয়েছেন -বানিয়াচঙ্গে মেয়র জি কে গউছ

  • আপডেট টাইম শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৩
  • ৪০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- তত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে শেখ হাসিনা দেশকে সংঘাতের দিকে ঠেলে দিয়েছেন। এতে দেশের গণতন্ত্র আজ বিপন্ন হওয়ার পথে। তিনি বলেন- ১৮ দলীয় জোটের নেতাকর্মীদেরকে মিথ্যা মামলায় দিয়ে জেলে আটক রেখে শেখ হাসিনা একটি পাতানো নির্বাচনের মাধ্যমে আবারো ক্ষমতায় যেতে চায়। কিন্তু ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা বেঁচে থাকতে তাদের এই স্বপ্ন বাস্তবায়ন হবে না। মেয়র বলেন- তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিলে আওয়ামীলীগের মন্ত্রী এমপিরা জামানত হারাবেন। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মেয়র জি কে গউছ বলেন- কথায় কথায় বলেন দেশে উন্নয়ন জোয়ার সৃষ্টি করেছেন। উন্নয়ন করে থাকলে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে এত ভয় কেন। মেয়র বলেন- আওয়ামীলীগের পায়ের নীচে মাটি নেই। তাই তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে সরকার ভয় পাচ্ছে। তিনি গতকাল শুক্রবার বিকেলে বানিয়াচং উপজেলার মন্দরী ইউনিয়ন বিএনপির উদ্যোগে মন্দরী খেলার মাঠে এক জনসভায় এসব কথা বলেন। সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং থানা বিএনপির সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন।
ইউনিয়ন বিএনপির সভাপতি আকসির মিয়া চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান ও সারোয়ার আলম খানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ এডভোকেট হাজী নূরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি আজিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক মিয়া মোহম্মদ ইলিয়াছ, তাতীদলের সভাপতি এডভোকেট কামরুল ইসলাম চৌধুরী, শ্রমিকদল নেতা এডভোকেট আব্দুল কাদির, জাসাস সভাপতি শাহ আলম চৌধুরী মিন্টু। বক্তব্য রাখেন- মোহাম্মদ ইস্পাহানী, আমিরুল ইসলাম আখঞ্জী, নাজমুল হোসেন, নকীব ফজলে রাব্বী মাখন, রবিউল আলম রবি, নূরুল হুদা, আব্দুল আউয়াল, শাহ নূর, সাদিরুজ্জামান জোসেফ, মৌলুদ হোসেন, সোহাগ মিয়া, রেজাউল করিম খান, মজনু, ইলিয়াছ, শরীফ ঠাকুর, ইমরুল, সাহেদুর রহমান, আশরাফ এলাহী, দিলবাদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com