বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে মেয়র, কাউন্সিলর ও ব্যবসায়ীর নিকট চাঁদা দাবি নিরাপত্তা চেয়ে থানায় জিডি

  • আপডেট টাইম শনিবার, ২৭ জুন, ২০১৫
  • ৪০৭ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুর পৌরসভার মেয়র হীরেন্দ্র লাল সাহা, কাউন্সিলর দুলাল মোদক ও দুই ব্যবসায়ীর নিকট মোটা অংকের চাঁদা দাবী করা হয়েছে। ২১ জুন রাতে অবসরপ্রাপ্ত মেজর পরিচয় দিয়ে জনৈক ব্যক্তি পার্টির চাঁদা বাবদ মোবাইল ফোনে চাঁদা দাবী করেন। চাঁদা না দিলে স্ত্রী সন্তানসহ নিজেদের বড় ধরণের ক্ষতি হবে বলে হুমকি দিয়েছে ফোনদাতা। এ ঘটনায় মেয়র ও দুই ব্যবসায়ী গতকাল শুক্রবার সকালে মাধবপুর থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী করেছেন।
জিডি সূত্রে জানা গেছে, গত ২১ জুন রাতে ০১৭৯৯৮২৭০৭৫ নাম্বার ফোন থেকে মেয়র হীরেন্দ্র লাল সাহার মোবাইল ফোনে (০১৭১৫২৪০৩১৬) অবসরপ্রাপ্ত মেজর জিয়াউল ইসলাম জিয়া পরিচয়ে জনৈক ব্যক্তি ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে স্বামী স্ত্রী সন্তান ও তার ক্ষতি হবে বলে হুমকি দেয়। এর আগে একই দিন সন্ধ্যায় মেয়রের স্ত্রী এডভোকেট প্রীতি রানী দেবের মোবাইল ফোনে চাঁদা চেয়ে ভয়ভীতি দেখানো হয়। একই দিন মাধবপুর বাজারের ব্যবসায়ী মনোজ কুমার মোদক, কাজী আক্তার উদ্দিন ও কাউন্সিলর দুলাল মোদকের কাছে একই কায়দায় ওই পরিচয়ে চাঁদা চেয়ে হুমকি দেয়া হয়। খবরটি ব্যবসায়ীদের মধ্যে ছড়িয়ে পড়লে আতংক দেখা দেয়। জিডিতে মেয়র উল্লেখ করেন, মাধবপুর পৌরসভার সরকারি খাস জায়গা কুক্ষিগত করার বিপক্ষে বিভিন্ন সভা সেমিনারে সরকার ও জনগণের পক্ষে তিনি কথা বলায় ভূমিদস্যু বলে খ্যাত মাধবপুরের মুক্তিপদ রায় সন্ত্রাসী চক্র নিয়োগ করে এ ধরণের হুমকি দেয়া হচ্ছে। জিডির সত্যতা নিশ্চিত করে ডিউটি অফিসার এসআই মাসুদুজ্জামান জানান, জিডি ৩ টির ঘটনায় এসআই মমিনুল ইসলাম তদন্ত করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com