শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

হবিগঞ্জ শহরে এই প্রথম প্রকাশ্য দিবালোকে টাকার ব্যাগ ছিনতাই ॥ পালিয়ে যাবার সময় টাকাসহ মুন্না সূত্রধর আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ মে, ২০১৫
  • ৪৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের ব্যস্ততম বানিজ্যিক এলাকায় প্রকাশ্য দিবালোকে টমটম যাত্রীর নিকট থেকে টাকার ব্যাগ ছিনতাই করে পালিয়ে যাবার সময় জনতা টাকার ব্যাগসহ মুন্না সূত্রধর নামে এক যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ সময় তার অপর সহযোগিরা পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। গতকাল সোমবার দুপুরের দিকে শহরের বাণিজ্যিক এলাকায় প্রাইম ব্যাংকের নিকট এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। আটক ছিনতাইকারী মুন্না সূত্রধর হবিগঞ্জ শহরের চিড়াকান্দি এলাকার নানু সূত্রধরের পুত্র। সে পুলিশের নিকট তার সহযোগিদের নাম প্রকাশ করেছে। শহরের ব্যস্ততম এলাকায় প্রকাশ্য দিবালোকে টাকার ব্যাগ ছিনতাইয়ের ঘটনা এটাই প্রথম। এ ঘটনায় ব্যবসায়ীসহ সাধারণ মানুষের মাঝে আতংক বিরাজ করছে।
IMG-20150518-WA0001 copyপুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হবিগঞ্জ পৌর এলাকার পোদ্দারবাড়িস্থ এম হাই এন্ড কোং পেট্রোল পাম্পের ম্যানেজার জসিম উদ্দিন একটি ব্যাগে করে ২ লাখ ৩৯ হাজার ৫৩০ টাকা পূবালী ব্যাংক প্রধান শাখায় জমা দেয়ার জন্য গতকাল দুপুরে টমটমযোগে যাচ্ছিলেন। তাকে বহনকারী টমটমটি বাণিজ্যিক এলাকার প্রাইম ব্যাংকের নিকট যাত্রী নামানোর জন্য থামানো হয়। এ সময় ওই স্থানে অবস্থানরত কতেক যুবকের মধ্য থেকে মুন্না টমটমে বসা জসিম উদ্দিনের নিকট থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে দৌড়ে আহছানিয়া মিশন রোড দিয়ে দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। এ সময় জসিম উদ্দিন সহ উপস্থিত লোকজন পিছু ধাওয়া করে টাকার ব্যাগসহ মুন্নাকে আটক করে। এ সময় তার সাথে থাকা অপরাপর যুবকরা সটকে পড়ে। এদিকে আটকের পর মুন্নাকে জনতা গণধোলাই দেয়। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার পুলিশ মুন্নাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, টাকার ব্যগসহ মুন্নাকে আটকের পর তার সহযোগিরা কৌশলে স্থান ত্যাগ করে। এ ঘটনার সাথে একটি চক্র জড়িত রয়েছে। মুন্নাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে তার সহযোগি ও নেপথ্য গডফাদারদের নাম বেরিয়ে আসবে।
হবিগঞ্জ সদর মডেল থানার ওসি নাজিম উদ্দিন জানান, পরিকল্পিত ভাবে মুন্না টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। মুন্না সংঘবদ্ধ একটি চক্রের সাথে জড়িত। জিজ্ঞাসাবাদে মুন্না তার সহযোগীদের নাম প্রকাশ করেছে। টাকা ছিনতাইকালে তার সাথে আরো ২ জন ছিল বলে জানা গেছে। এ ঘটনায় জসিম উদ্দিন বাদী হয়ে মুন্নাসহ অজ্ঞাত আরো ৩জনকে আসামী করে থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com