মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ব্যবস্থাপনা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ জেলা সদর হাসপাতালে কর্মরতদের জনকল্যাণমুখী হওয়ার নির্দেশ বানিয়াচংয়ে মতবিনিময় সভায় জেলা প্রশাসক ॥ নির্বাচনে অনিয়ম-জালিয়াতি বরদাশত করা হবে না নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরীর বিরুদ্ধে ধর্ষণ মামলার আসামীর পক্ষে শালিসনামা প্রদানের অভিযোগ সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটিতে নতুন ৪ সদস্য চুনারুঘাটে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিন্দ্বন্দ্বিতায় তৃনমূলের জনপ্রিয় প্রার্থী রায়হান উদ্দিন নসরতপুরে মাইক্রোবাস চালককে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে মারধোর করার অভিযোগ ॥ সড়ক অবরোধ মাতৃমঙ্গলের আয়া চন্দনার বিরুদ্ধে ক্লিনিকে রোগীর পাঠানোর অভিযোগ শহর থেকে আবারও মোটর সাইকেল চুরি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য নজরুল গ্রেফতার নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি ॥ ব্যাপক ক্ষয়ক্ষতি

বাহুবলে ছাত্রদল নেতা শাহজাদা গ্রেফতার

  • আপডেট টাইম শনিবার, ৪ এপ্রিল, ২০১৫
  • ৩২০ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে গাড়ি পুড়া পুলিশের বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় শাহজাদা নামের এক ছাত্রদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৪টার দিকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহজাদা উপজেলার মিরপুর ইউনিয়নের বানিয়াগাও গ্রামের মোতাব্বিরের ছেলে।
জানা যায়, বাহুবল মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে তার গ্রামের বাড়ি বানিয়াগাও থেকে তাকে গ্রেফতার করে। আলিফ সোবহান চৌধুরী ডিগ্রী কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। উল্ল্যখ্য, সম্প্রতি উপজেলার মিরপুরে কোকাকোলা কোম্পানীর মালসহ একটি ট্রাক আগুনে পুড়িয়ে দেয় দূর্বৃত্তরা। পর দিন দুপুরে বাহুবল মডেল থানায় এসআই আজিজুর রহমান নাইম বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে। ওই মামলায় তাকে গ্রেফাতার দেখানো হয়েছে বলে পুলিশ জানায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com