শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

খালেদা জিয়া ও তারেক রহমানের উপর গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবীতে যুবদলের বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম শনিবার, ৭ মার্চ, ২০১৫
  • ৩৯৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ২০ দলীয় জোট নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের উপর গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হবিগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল করেছেন যুবদল নেতৃবৃন্দ। গতকাল সকাল ১০টার দিকে বিক্ষোভ মিছিলটি শহরের পৌদ্দারবাড়ী এলাকা থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে শায়েস্তানগর ঈদগাহ্ পয়েন্টে এক পথ সভায় মিলিত হয়।
জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সামছুল ইসলাম মতিনের সভাপতিত্বে ও যুবদল নেতা এসএম মানিকের পরিচালনায় অনুষ্টিত পথসভায় বক্তারা বলেন, বর্তমান স্বৈরাচারী সরকার বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখতে বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা বলেন, বিভিন্ন এজেন্টের মাধ্যমে বোমাবাজি করে ২০ দলীয় জোটের নেতাকর্মীদের উপর ছাপিয়ে একদলীয় শাসন কায়েম করতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে গ্রেফতারের ষড়যন্ত্র করছে। বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের উপর গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবী জানান। অন্যথায় দেশের সাধারণ জনগণকে সাথে নিয়ে অবৈধ আওয়ামীলীগ সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে।
এতে বক্তব্য রাখেন, জেলা যুবদল নেতা আবুল কামাল আজাদ, হাবিবুর রহমান হাবিব, আব্দুল মালেক, মখলিছ, মাওলানা নজরুল ইসলাম, রাজিব আহমেদ, মন্নান, মোঃ সেলিম মিয়া, মোঃ ছালেক মিয়া, সোহেল, মোঃ সোহাগ, সাগর, মোঃ হৃদয়, তারা মিয়া, মোঃ আক্তার, আবদাল, জিসান, আনিস, রহমত আলী, আব্দুর রহমান, বাচ্চু, মাসুদ, ফুল মিয়া, সানাউল্লাহ, রাসেল মিয়া, জামাল, ইব্রাহিম, আশরাফুল, ফয়সল, পারভেজ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com