শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে বাড়ির দখল নিয়ে উত্তেজনা ॥ বন্দুক জব্দ ॥ গ্রেপ্তার ২

  • আপডেট টাইম রবিবার, ৪ জানুয়ারী, ২০১৫
  • ৪৪৫ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে কোটি টাকার বাড়ির দখল নিয়ে হামলা, গুলি ও বোমবাজির অভিযোগে দায়েরকৃত মামলায় সাবেক চেয়ারম্যান ও আলোচিত রাসেলের পিতা শাহনেয়াজ মিয়ার লাইসেন্সকৃত বন্দুক জব্দ করেছে পুলিশ। এছাড়াও সাবেক ইউপি সদস্য ও আলীশান বাড়ির কেয়ারটেশার জিতু মিয়ার মামলায় জাহির আলী (২০) এবং জামাল হোসেন (৩০) নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল দখলীয় বাড়ির পার্শে পুলিশি নিষেধাজ্ঞা অমান্য করে কয়েকদফা দেয়াল নির্মাণের চেষ্টা করে ব্যর্থ হয় রাসেল গং। গতকাল ওই এলাকায় পুুলিশ একাধিকবার অভিযান চালিয়েছে। এনিয়ে আওয়ামীলীগ নেতা ফয়েজ আমিন রাসেল ও তার পিতা সাবেক চেয়ারম্যান শাহ নেওয়াজের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। বাড়ির কেয়ারটেকার জিতু মিয়া ওই মামলা দায়ের করেন। এদিকে শরীরের একাধিক স্থানে গুলিবিদ্ধ মোঃ আলাউর রহমান (৪৫) আলা মিয়ার মৃত্যুর গুজব নিয়ে উদ্বেগ, উৎকণ্ঠা দেখা দিয়েছে। সিলেট চিকিৎসাধীন গুলিবিদ্ধ আলাউর রহমানের অবস্থা আশংকা জনক বলে খবর পাওয়া গেছে। পরিবারের লোকজন একাধিক অপারেশনের খবর নিশ্চিত করেছে। এছাড়াও পুলিশের বিরুদ্ধে বাড়ি দখলে সহায়তার অভিযোগ উঠেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, লোগাঁও গ্রামের মৃত লন্ডন প্রবাসী আলী নেওয়াজের বাড়িতে কেয়ারটেকার হিসেবে নিয়োজিত রয়েছেন শ্যালক আলা মিয়া। মঙ্গলবার সন্ধ্যায় একদল দুর্বৃত্ত নিয়ে ওই বাড়ি দখল নেয় শাহনেওয়াজ গং। বাধাঁ দিতে গিয়ে গুরুতর আহত হন প্রবাসী আলী নেওয়াজের ৩ শ্যালক। এ সময় দুর্বৃত্তরা গুলি ও বোমা নিক্ষেপ করে আতংক তৈরী করে। এ সময় ভগ্নিপতির সম্পদ রক্ষায় পাশের বাড়ির সাবেক ইউপি সদস্য জিতু মিয়া ও আলা মিয়া গংরা বাড়িটি দখলে রাখেন।
থানার ওসি মোঃ লিয়াকত আলী বলেন, বাড়ির দেয়াল নির্মাণ বন্ধ এবং সংঘর্ষে ব্যবহৃত সাবেক চেয়ারম্যান শাহ নেওয়াজ মিয়ার লাইসেন্সকৃত বন্দুক গতকাল জব্দ করা হয়েছে। এনিয়ে পৃথক দুটি মামলা হয়েছে। শান্তি শৃংখলা রক্ষায় পুলিশের অভিযান জোরদার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com