শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সভাপতিসহ ৮ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর মামলা দায়েরের প্রতিবাদে হবিগঞ্জ-আলীগঞ্জ টমটম পরিবহন মালিক সমিতির সভা

  • আপডেট টাইম শনিবার, ২৭ ডিসেম্বর, ২০১৪
  • ৪৩৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের আলীগঞ্জ টমটম পরিবহন মালিক সমিতির সভাপতি শেখ আব্দুর রহিমসহ ৮ জনের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা দায়েরের প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। গতকাল সন্ধ্যায় উমেদনগরস্থ সমিতির অস্থায়ী কার্য্যালয়ে হবিগঞ্জ-আলীগঞ্জ সড়কের টমটম পরিবহন মালিক ও শ্রমিকদের উদ্যোগে অনুষ্ঠিত প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।
মালিক সমিতির সভাপতি শেখ আব্দুর রহিমের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদ মোঃ সিজিল মিয়ার পরিচালনায় এতে বক্তব্য রাখেন কামাল মিয়া, সহিদুল ইসলাম, মোঃ আব্দুল আউয়াল, আব্দুল হক, কাজল মিয়া, শহীদ মিয়া, রহরম আলী প্রমুখ। প্রতিবাদ সভায় বক্তারা মিথ্যা চাঁদাবাজী মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের আলীগঞ্জ এলাকায় টমটম পরিবহন শান্তিপূর্ন ভাবে চলাচল করছে। কিন্তু এখানে একটি কুচক্রী মহল ফায়দা লুটার জন্য নানা অপ-প্রচার চালিয়ে যাচ্ছে। তাদের কাছ থেকে সকল টমটম পরিবহণের শ্রমিকদের সর্তক থাকার জন্য আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com