বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

সুতাংয়ে ট্রাক-ট্রাক্টর-ম্যাক্সি-সিএনজির সংঘর্ষ ॥ মা-মেয়েসহ ৮ জন নিহত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ ডিসেম্বর, ২০১৪
  • ৪৩১ বা পড়া হয়েছে

মোঃ ছানু মিয়া/কাজী মিজানুর রহমান ॥ ঢাকা-সিলেট মহাসড়কের সুতাং এলাকায় ট্রাক, ট্রাক্টর, চান্দের গাড়ি (সেভেন সিটার) ও সিএনজি চালিত অটোরিকশার চতুর্মুুখী সংঘর্ষে মা-মেয়েসহ ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৪ জন। মঙ্গলবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন-চুনারুঘাট উপজেলার ওসমানপুর গ্রামের মকসুদ মিয়া (৬০), বানিয়াচং উপজেলার রহমতপুর গ্রামের হারিছের স্ত্রী নকুল বিবি (৪৫), মেয়ে আছিয়া খাতুন (২০), মৌলভীবাজার সদর উপজেলার কাজীরগাঁও গ্রামের মজিবুর রহমান (৫৫), একই উপজেলার পাহাড় বর্শিজোড়া এলাকার আহমদুল হক (৬০), শ্রীমঙ্গল উপজেলার মৃত্তিকা চা বাগান এলাকার ইউসুফ আলী (৫০), মৌলভীবাজার জেলা শহরের মাহমোস্তাফা রোড এলাকার আব্দুল মন্নাফের পুত্র জামাল মিয়া (২৫) ও সুদিয়াখলা গ্রামের নুরুল ইসলামের ছেলে জয়নাল মিয়া (২৫)।
0000আহতদের মধ্যে হবিগঞ্জ সদর উপজেলার একই উপজেলার দাউদনগর এলাকার মর্তুজ আলীর ছেলে আরশাদ আলী (৩০) ও অজ্ঞাত পরিচয় (৫৫) এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া মাহতাব (৩৫), জালাল (২৯), জমির আলী (৬০), জাহাঙ্গীর (২৫), কমলা (৪০), আলী নুর (২৫), সাইদুর (২৫), শান্ত কুমার (২০), মাসুদ রানা (৩০), হাবিবুর রহমান (৫০) ও কামাল মিয়াকে (৩৫) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়- হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ফতেহপুর (শাহজিবাজার) এলাকায় ১৪ ডিসেম্বর থেকে শাহ সোলেমান ফতেহগাজী (রঃ) এর তিনদিনব্যাপী বার্ষিক ওরস চলছিল। মঙ্গলবার সকালে ওরস থেকে একটি চান্দের গাড়ি ও একটি সিএনজি চালিত অটোরিকশায় করে অন্তত ২০ যাত্রী নিজ নিজ বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে হবিগঞ্জ সদর উপজেলার সুতাং এলাকায় ব্রীজের কাছে পৌছুলে ঢাকাগামী একটি ট্রাক ও বালু বোঝাই একটি ট্রাক্টরের সঙ্গে চান্দের গাড়ি ও অটোরিকশাটির সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই চান্দের গাড়ি ও অটোরিকশাটি ধুমড়ে মুচড়ে গেলে যাত্রী মকসুদ মিয়া (৬০) ও মজিবুর রহমান (৫৫) নিহত হন।
খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে ও শায়েস্থাগঞ্জ থানা পুলিশ এবং হবিগঞ্জ দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করেন। এ ছাড়াও তারা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। আহতদের মধ্যে নকুল বিবি (৪০), তার মেয়ে আছিয়া খাতুন (২০), আহমদুল হক (৬০) ও ইউসুফ আলী (৫০) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ সময় দায়িত্বরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় জামাল মিয়া (২৫) কে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে সিলেটে নেয়ার পথে নবীগঞ্জ এলাকায় তার মৃত্যু হয়।
শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com