শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে গিয়াস উদ্দিন লন্ডনীর উদ্যোগে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২ ডিসেম্বর, ২০১৪
  • ৪০৯ বা পড়া হয়েছে

স্টাফ রির্পোটার ॥ চুনারুঘাটে দুস্থ ও অসচ্ছলদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন চুনারুঘাট উপজেলার কেউন্দা গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও দানবীর লন্ডন প্রবাসী মোঃ গিয়াস উদ্দিন। গতকাল বিকেলে চুনারুঘাট উত্তর বাজারে শীতবস্ত্র বিতরণ করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আজগর আলী, মোঃ তাউস মিয়া, মোঃ কদ্দুস মিয়া, মোঃ আব্দুর রউফ (সবুজ) মিয়া, মোঃ আলমগীর কবির, নাজমুল আলম পারভেজ, মোঃ আরব আলী, হাফিজুর রহমান, মোঃ ফজলু মিয়া, মোঃ আব্দুর রব, মোঃ আব্দুস সালাম, মাওলানা আলহাজ্ব আব্দুস সালাম প্রমুখ। উল্লেখ্য ইতিমধ্যে তিনি গুণীদের সম্মানে সংবর্ধনা, চুনারুঘাট উপজেলার কেউন্দা গ্রামে দুস্থ ও অসচ্ছলদের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ ও হবিগঞ্জ শহরের জি এম ভিলা কোর্ট স্টেশন রোড মোহনপুর আবাসিক এলাকায় অবস্থিত নিজ বাস ভবনে শীতবস্ত্র বিতরণ করেন। এছাড়াও গিয়াস উদ্দিন আরও অনেক সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com