শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

নবীগঞ্জে বিদেশ ফেরত যাত্রীর গাড়ি আটকে ডাকাতি ॥ ১ মাস পর ডাকাত গ্রেফতার ॥ মালামাল উদ্ধার

  • আপডেট টাইম বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৯ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলায় এক বিদেশ ফেরত যাত্রীর গাড়ি গতিরোধ করে ডাকাতির ঘটনার ১ মাস পর পুলিশের বিশেষ অভিযানে রিয়াজুল ইসলাম (২৯) নামে এক শীর্ষ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে লুণ্ঠিত হওয়া মালামাল।
গতকাল মঙ্গলবার দুপুরে হবিগঞ্জের বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে রিয়াজুলকে কারাগারে প্রেরণ করা হয়েছে। রিয়াজুল ইসলাম (২৯) বাহুবল উপজেলার দ্বিমুড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।
পুলিশ জানায়- গত ২৪ জানুয়ারি রাতে সিলেট জেলার কানাইঘাট উপজেলার সৌদি আরব প্রবাসী মোঃ আব্দুল আজিজ বাংলাদেশে আসেন। ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে একটি মাইক্রো করে নিজ বাড়ীর উদ্দেশ্যে রওনা দেন আব্দু

আজিজ। পথিমধ্যে রাত আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকায় আসামাত্রই একটি প্রাইভেট কার নিয়ে একদল ডাকাত সৌদি আরব প্রবাসী আব্দুল আজিজকে বহণকারী মাইক্রোর গতিরোধ করে।
পরে বিদেশ ফেরত যাত্রী ও তার আত্মীয়দের গাড়ীতে জিম্মি করে ও হাত-মুখ বেঁধে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন, কম্বল, লাগেজ ভর্তি কাপড়, কসমেটিকস লুণ্ঠন করে নিয়ে যায়। উক্ত ঘটনায় প্রবাসী আব্দুল আজিজ বাদী হয়ে অজ্ঞাতনামা ডাকাতদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।
এঘটনার ১ মাস পর গত সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার একদল পুলিশ শায়েস্তাগঞ্জ থানাধীন শায়েস্তাগঞ্জ রেল ষ্ট্রেশন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির ঘটনায় সম্পৃক্ত রিয়াজুল ইসলামকে গ্রেফতার করে। পরে রিয়াজুলের দেয়া তথ্যমতে হবিগঞ্জ সদর থানাধীন লস্করপুর গ্রামে রিয়াজুলের ভাড়া বাসা থেকে ডাকাতির ঘটনায় লুণ্ঠিত হওয়া মালামালের মধ্যে একটি রেডমি এন্ড্রয়েড মোবাইল ফোন, বিদেশী কম্বল, লাগেজ ও কসমেটিকস সামগ্রী উদ্ধার করা হয়।
মঙ্গলবার ডাকাত রিয়াজুল ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং ডাকাতির ঘটনার বর্ণনা দিয়ে হবিগঞ্জের বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। পরে তাকে কারাগারে প্রেরণ করা হয়।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন- অভিযান চালিয়ে আমরা ডাকাতির ঘটনায় জড়িত রিয়াজুলকে গ্রেফতার করি। পরে লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়। তিনি আরও বলেন- এঘটনায় জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com