সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগামীকাল পবিত্র ঈদ উল-আযহা জেলার বিভিন্ন গরু বাজারে কাদা ক্রেতা-বিক্রেতাদের ভোগান্তি গউছকে বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব প্রদান মাধবপুরে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত মেয়ের স্বপ্ন বাস্তবায়ন করতে নবীগঞ্জে হেলিকপ্টার চড়ে বাড়ি ফিরলেন গ্রীস প্রবাসী হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম’র ঈদ খাদ্য সামগ্রী বিতরণ চোরাই গরুসহ বাহুবলের যুবক গ্রেফতার ॥ ঈদকে সামনে রেখে সক্রিয় গরুচোর চক্র মসলার মূল্য বৃদ্ধি বিপাকে ক্রেতারা নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার ॥ পরিবারের দাবি পরিকল্পিত হত্যা গোবিন্দপুরে প্রতিপক্ষের হামলায় স্বামী ও পুত্রসহ মামলার বাদিনী গুরুতর আহত ॥ আটক ১

নবীগঞ্জে মাদক ব্যবসায়ী লিটন ১৬শ পিস ইয়াবাসহ গ্রেফতার

  • আপডেট টাইম শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ১০১ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া/ছনি আহমেদ চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার দুর্গম পাহাড়ি এলাকা দিনারপুরে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী লিটন মিয়া (৩৫) কে ১৬শ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে নবীগঞ্জ থানা পুলিশ লিটনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। গ্রেফতারকৃত লিটন মিয়া উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও টিলাবাড়ি এলাকার মৃত আমজদ আলীর ছেলে।
পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ উপজেলার দুর্গম পাহাড়ি এলাকা দিনারপুরের গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও টিলাবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশ মাদক ব্যবসায়ী লিটন মিয়া (৩৫)কে তল্লাশী করে ৮টি পলিব্যাগের ভিতর থেকে ১৬শ পিস ইয়াবা জব্দ করে।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী বলেন- গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মাদক মামলার আসামী লিটনকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১৬শ পিস ইয়াবা জব্দ করা হয়, যার বাজার মূল্য ৪ লাখ ৮০ হাজার টাকা। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে লিটনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com