শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণীতে এমপি আবু জাহির ॥ শেখ হাসিনা তরুণ প্রজন্মকে সম্পদে পরিণত করছেন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দেশে তরুণ প্রজন্মকে সম্পদে পরিণত করার উদ্দেশ্যে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। উঠতি বয়সী তরুণ-তরুণীদের উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিতে সহায়ক নানা উদ্যোগ তিনি বাস্তবায়ন করেছেন। গতকাল হবিগঞ্জ সদর উপজেলার ছোট বহুলায় ডে-নাইট মিনিবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। এছাড়া ছাত্রছাত্রীদের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ায় মনযোগ এবং লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধূলা করার পরামর্শ দিয়েছেন তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার মোঃ ইফাত জামিল। এ সময় ছোট বহুলা এলাকার মুরুব্বীয়ানসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। তাঁরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এমপি আবু জাহির এর ব্যাপক উন্নয়ন ও জনমুখী উদ্যোগ বাস্তবায়নের কথা তুলে ধরেন এবং সবসময় সংসদ সদস্যের পাশে থাকার প্রত্যয় বক্তব্য করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রাম পঞ্চায়েতের সভাপতি মোঃ ওয়াব উল্লা মিয়া এবং সঞ্চালনায় ছিলেন মোঃ সুমন মিয়া ও জামাল মিয়া।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com