বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কাবিখা’র সোয়া ২ কোটি টাকার প্রকল্পে দুর্নীতি ॥ লাখাই উপজেলা চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা শায়েস্তাগঞ্জে মহাসড়কে দুর্ঘটনায় যুবক নিহত লাখাইয়ে শিক্ষিকার মৃত্যু নিয়ে রহস্য ॥ শরীরে আঘাতের চিহ্ন শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির ২ পা খণ্ডিত শহরের থানা ক্রস রোডে আরসিসি রাস্তা নির্মাণ কাজ উদ্বোধন করেছেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম ইতালি নেয়ার কথা বলে হাতিয়ে নেয়া টাকা উদ্ধার করলো পুলিশ চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলন ২ ব্যক্তিকে ৬০ হাজার টাকা জরিমানা সদর ওসির চেষ্টায় সম্পাদক রতন চৌধুরীর মোবাইল উদ্ধার করে হস্তান্তর নারী ও শিশু কোর্টে শুনানী চলাকালে ভিডিও ধারণ করায় মহিলা আটক চুনারুঘাটে চার প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা

নবীগঞ্জ পৌর মেয়র ছাবির চৌধুরীকে কর্মকর্তা-কর্মচারীদের ফুলেল শুভেচ্ছা

  • আপডেট টাইম শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ যুক্তরাজ্য সংক্ষিপ্ত সফর শেষে গতকাল ৩০ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় পৌর পরিষদের প্রথম কার্য দিবসে অংশ গ্রহণ করেন নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী। তিনি পৌরসভার অফিস প্রাঙ্গনে গিয়ে পৌছলে পৌর পরিষদের সদস্যবৃন্দ ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ তাঁকে ফুলের শুভেচ্ছা জানান। পরে পৌরসভার সভাকক্ষে পরিষদের মাসিক সভায় তিনি সভাপতিত্বে করেন। পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা নূর মুহাম্মদ আজম শরীফ’র সঞ্চলনায় এতে বক্তব্য রাখেন, পৌরসভার প্যানেল মেয়র-১ জায়েদ চৌধুরী, প্যানেল মেয়র-২ মো. আঃ ছোবান, প্যানেল মেয়র-৩ ফারজানা মিলন পারুল, সংরক্ষিত কাউন্সিলর সৈয়দা নাসিমা বেগম ও পূর্ণিমা রানী দাশ, কাউন্সিলর বাবুল চন্দ্র দাশ, মোঃ কবির মিয়া, ফজল আহমদ চৌধুরী, যুবরাজ গোপ, মো. জাকির হোসেন ও মো. নানু মিয়া প্রমুখ। সভাপতির বক্তব্যে মেয়র ছাবির আহমদ চৌধুরী “যুক্তরাজ্য অবস্থানকালীন সময়ে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও রাজনৈতিক নেতৃবৃন্দ সহ যে সকল শুভাকাংখীরা তাঁকে ও তাঁর পরিবারকে ভালবাসায় সিক্ত করেছেন এবং শত ব্যস্ততার মধ্যেও তাদেরকে মূল্যবান সময় দিয়েছেন, সংবর্ধনা প্রদান করেছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা জানান এবং দেশে আসার সময় তাদের অনেকের সাথে সাক্ষাৎ করতে পারেননি বলে তিনি দুঃখ প্রকাশ করেন।
এ সময় তিনি তার অনুপস্থিতিতে প্রিয় নবীগঞ্জ পৌরবাসীর সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন। এছাড়াও তিনি ইংল্যান্ড সফরের কিছু কিছু উল্লেখযোগ্য বিষয় নিয়ে আলোকপাত করেন। এতে নবীগঞ্জ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। উল্লেখ্য, তিনি গত বুধবার সস্ত্রীক বাংলাদেশে এসে পৌঁছে ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com