রবিবার, ১২ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

নির্বাচনী তফসিল প্রত্যাখ্যান করে শহরে বিএনপির বিক্ষোভ মিছিল ॥ পুলিশের সাথে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই তা প্রত্যাখ্যান করে শহরে বিক্ষোভ মিছিল করছে বিএনপি ও অঙ্গসংগঠন। রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেছেন। শহরের শায়েস্তানগর, মুসলিম কোয়ার্টার ও ঈদ এলাকায় পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সমং বেশ কিছু ককটেল বিস্ফোরনের শব্দ শুনা যায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২০/২৫ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে। ১০ /১৫টি গাড়ি ভাংচুর করা হয়েছে। আতঙ্কে লোকজন ছুটাছুটি করেছে।
স্থানীয়রা জানান, তফসিল ঘোষনার পরপরই রাত ৮ টার দিকে শহরের মুসলিম কোয়াটার এলাকায় বিএনপির নেতাকর্মীরা লাঠি হাতে নিয়ে ব্যাপক ভাংচুর চালায়। এসময় অন্তত ১০টি যানবাহন ভাংচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের সাথে বিএনপির ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
অপর দিকে শহরের শায়েস্তানগর ও ঈদগাও এলাকায় বিএনপি নেতা কর্মীরা অবস্থান নিয়ে রাস্তা অবরোধ ও ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে বিএনপি নেতা কর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ বাধে।
হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সর সার্কেল মোঃ খলিলুর রহমান জানান, রাত ৯টার দিকে শহরের শায়েস্তানগর ও ঈদগাও এলাকায় বিএনপি নেতাকর্মীরা ৪০/৫০টি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২০/২৫ রাউন্ড রাবার বুলেট ও ১০/১২ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ করে। এ সময় ৫ পুলিশ সদস্য আহত হয় বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com