সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

বাহুবলে ২৫ হাজার ফুট জাল জব্দ ॥ ১ ব্যক্তিকে অর্থদন্ড

  • আপডেট টাইম বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৮৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে প্রবাহমান খালে বাঁশের বেড়া দিয়ে নিষিদ্ধ ম্যাজিক জাল ফেলে মাছ মারার অভিযোগে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক ব্যক্তিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার স্নানঘাট বাজার সংলগ্ন এলাকায় এ অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন।
অভিযানকালে প্রবাহমান খালে বাঁশের বেড়া দিয়ে নিষিদ্ধ ম্যাজিক জাল ফেলে মাছ ধরায় পানি ও এবং নৌকা চলাচলে বাঁধা সৃষ্টি করার অপরাধে মৎস রক্ষা এবং সংরক্ষণ আইন ১৯৫০ এর আওতায় স্নানঘাট গ্রামের জহর মিয়ার পুত্র রেজ্জাক মিয়াকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় প্রায় ২৫ হাজার ফুট ম্যাজিক জাল জব্দ করা হয়। অভিযানে প্রসিকিউটর হিসেবে ছিলেন উপজেলা মৎস কর্মকর্তা মিসবাহ উদ্দিন আফজল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com