শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জমে উঠেছে হবিগঞ্জ, শায়েস্তাগঞ্জ ও লাখাই উপজেলা নির্বাচন নবীগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুকুল এর আমও গেল, ছালাও গেল শচীন্দ্র কলেজের প্রতিষ্ঠাতা স্বর্গীয় শচীন্দ লাল সরকারের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠানটির ২দিন ব্যাপী অনুষ্ঠানমালা শহরে বিদ্যুৎ বিভ্রাটের ঘটনায় আদালতে নির্বাহী প্রকৌশলীর জবাব দাখিল ॥ ১০ জুন শুনানী হবিগঞ্জ জেলায় প্রথম সাংবাদিক ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন সাইফুল জাহান চৌধুরী এড়ালিয়ায় ঈদগাঁহে ধান শুকানো নিয়ে সংঘর্ষে মহিলাসহ আহত ২০ বিগত ১০ বৎসর আমার অফিস দলমত ও ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার জন্য উম্মুক্ত ছিল- সৈয়দ মোঃ শাহজাহান নবীগঞ্জে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদ্বোধন মাধবপুরে পানিতে ডুবে ২২ মাসের শিশুর মৃত্যু নবীগঞ্জ-বাহুবল উপজেলা নির্বাচনে বর্তমান ও সাবেক চেয়ারম্যানসহ ২২ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

মাধবপুরে ছাতিয়ানে পূজা মন্ডপে হামলার ঘটনায় আটক ৬ জন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৮ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের রামেশ্বর গ্রামে বিশ্বকর্মা পূজায় একদল বখাটে যুবককে মন্ডপে নাচতে বাধা দেওয়ায় পূজারীদের ওপর অর্তকিত হামলা চালিয়ে পূজা মন্ডপ ভাংচুর ও ১০ জনকে পিটিয়ে আহত করে। গত মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় রাজেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে।
ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল বুধবার ভোররাতে ৬ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল রামেশ্বর গ্রামের সাবেক ইউপি সদস্য শফিক মিয়া (৪৫), তার ছেলে হাফিজ মিয়া (২০), মধু মিয়া (৫০), তার ছেলে মোস্তফা (১৮), সাহেদ মিয়া (২০) এবং ইকবাল মিয়া (১৮)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে রামেশ্বর গ্রামে যুব তরঙ্গ সংগঠনের উদ্যোগে বিশ্বকর্মা পূজা চলছিল। রাত ১০টার দিকে এক বখাটে যুবকের নেতৃত্বে ১০/১৫ জন তরুন পূজা মন্ডপে নাচানাচি শুরু করে। এক পর্যায়ে বখাটে যুবকরা নারী পূজারীদের গা ঘেষে অশ্লীল নাচানাচি করে। বিষয়টি আপত্তিকর হওয়ায় পূজারীরা এ ধরনের নাচ বন্ধ রাখার অনুরোধ করে। এতে ক্ষীপ্ত হয়ে বাড়ি থেকে লাঠিসোটা নিয়ে পূজা মন্ডপে অর্তকিত হামলা চালায় বখাটে যুবকরা। এ সময় আহত হয় ওই গ্রামের গৌতম সরকার (১৮), অয়ন সরকার (১৯), বিকাশ সরকার (১৭), পরিমল সরকার (১৮), গৌড়কান্ত দাশ (২০), অঞ্জন দাশ (২২), রাসেল সরকার (২০) সহ আরো কয়েকজন।
স্থানীয় ইউপি সদস্য সুদন দাশ জানান, তাদের হামলায় বিশ্বকর্মা পূজায় মূর্তি কিছুটা ক্ষতিগ্রস্থ হয়।
ঘটনার খবর পেয়ে গতকাল বুধবার দুপুরে রামেশ্বর গ্রামে ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার স্থানীয় লোকজনের সঙ্গে মতবিনিময় করেন। পুলিশ সুপার বলেন, যারা সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করতে এধরনের কাজ করেছে তাদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে।
জেলা প্রশাসক দেবী চন্দ বলেন, এ ঘটনার সঙ্গে যাদের ইন্দন রয়েছে সে যত বড় শক্তিশালী হউক তাকে ছাড় দেওয়া হবে না।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান, অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান, হিন্দু-বৌদ্ধ-খৃীষ্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান জানান, ঘটনার সঙ্গে জড়িত ৬ জনকে আটক করা হয়েছে। বাকীদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া রামেশ্বর গ্রামে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সার্বক্ষনিক পুলিশ নিয়োজিত আছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com