রবিবার, ১২ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

মাধবপুরে ছাতিয়ানে পূজা মন্ডপে হামলার ঘটনায় আটক ৬ জন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৩ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের রামেশ্বর গ্রামে বিশ্বকর্মা পূজায় একদল বখাটে যুবককে মন্ডপে নাচতে বাধা দেওয়ায় পূজারীদের ওপর অর্তকিত হামলা চালিয়ে পূজা মন্ডপ ভাংচুর ও ১০ জনকে পিটিয়ে আহত করে। গত মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় রাজেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে।
ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল বুধবার ভোররাতে ৬ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল রামেশ্বর গ্রামের সাবেক ইউপি সদস্য শফিক মিয়া (৪৫), তার ছেলে হাফিজ মিয়া (২০), মধু মিয়া (৫০), তার ছেলে মোস্তফা (১৮), সাহেদ মিয়া (২০) এবং ইকবাল মিয়া (১৮)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে রামেশ্বর গ্রামে যুব তরঙ্গ সংগঠনের উদ্যোগে বিশ্বকর্মা পূজা চলছিল। রাত ১০টার দিকে এক বখাটে যুবকের নেতৃত্বে ১০/১৫ জন তরুন পূজা মন্ডপে নাচানাচি শুরু করে। এক পর্যায়ে বখাটে যুবকরা নারী পূজারীদের গা ঘেষে অশ্লীল নাচানাচি করে। বিষয়টি আপত্তিকর হওয়ায় পূজারীরা এ ধরনের নাচ বন্ধ রাখার অনুরোধ করে। এতে ক্ষীপ্ত হয়ে বাড়ি থেকে লাঠিসোটা নিয়ে পূজা মন্ডপে অর্তকিত হামলা চালায় বখাটে যুবকরা। এ সময় আহত হয় ওই গ্রামের গৌতম সরকার (১৮), অয়ন সরকার (১৯), বিকাশ সরকার (১৭), পরিমল সরকার (১৮), গৌড়কান্ত দাশ (২০), অঞ্জন দাশ (২২), রাসেল সরকার (২০) সহ আরো কয়েকজন।
স্থানীয় ইউপি সদস্য সুদন দাশ জানান, তাদের হামলায় বিশ্বকর্মা পূজায় মূর্তি কিছুটা ক্ষতিগ্রস্থ হয়।
ঘটনার খবর পেয়ে গতকাল বুধবার দুপুরে রামেশ্বর গ্রামে ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার স্থানীয় লোকজনের সঙ্গে মতবিনিময় করেন। পুলিশ সুপার বলেন, যারা সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করতে এধরনের কাজ করেছে তাদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে।
জেলা প্রশাসক দেবী চন্দ বলেন, এ ঘটনার সঙ্গে যাদের ইন্দন রয়েছে সে যত বড় শক্তিশালী হউক তাকে ছাড় দেওয়া হবে না।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান, অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান, হিন্দু-বৌদ্ধ-খৃীষ্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান জানান, ঘটনার সঙ্গে জড়িত ৬ জনকে আটক করা হয়েছে। বাকীদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া রামেশ্বর গ্রামে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সার্বক্ষনিক পুলিশ নিয়োজিত আছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com