বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কাবিখা’র সোয়া ২ কোটি টাকার প্রকল্পে দুর্নীতি ॥ লাখাই উপজেলা চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা শায়েস্তাগঞ্জে মহাসড়কে দুর্ঘটনায় যুবক নিহত লাখাইয়ে শিক্ষিকার মৃত্যু নিয়ে রহস্য ॥ শরীরে আঘাতের চিহ্ন শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির ২ পা খণ্ডিত শহরের থানা ক্রস রোডে আরসিসি রাস্তা নির্মাণ কাজ উদ্বোধন করেছেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম ইতালি নেয়ার কথা বলে হাতিয়ে নেয়া টাকা উদ্ধার করলো পুলিশ চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলন ২ ব্যক্তিকে ৬০ হাজার টাকা জরিমানা সদর ওসির চেষ্টায় সম্পাদক রতন চৌধুরীর মোবাইল উদ্ধার করে হস্তান্তর নারী ও শিশু কোর্টে শুনানী চলাকালে ভিডিও ধারণ করায় মহিলা আটক চুনারুঘাটে চার প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা

ডাঃ মুশফিক হোসেন চৌধুরীকে হত্যার চেষ্টার প্রতিবাদে আজমিরীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ডাঃ মুশফিক হোসেন চৌধুরীকে হত্যার চেষ্টার প্রতিবাদে আজমিরীগঞ্জ আকবর হোসেন ফাউন্ডেশনের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে বক্তারা বলেন, ২৭ আগষ্ট রাতে একদল মুখোশধারী দুর্বৃত্ত পরিকল্পিত ভাবে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ডাঃ মুশফিক হোসেন চৌধুরীকে হত্যার চেষ্টা চালায়। এরা প্রথমেই বাসার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। বিষয়টি তাৎক্ষণিক প্রশাসনকে অবগত করা হলেও অদ্যবদি কোন তৎপরতা নেই। সমাবেশে আজমিরীগঞ্জ আকবর হোসেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আকবর হোসেন অবিলম্বের প্রকৃত দুষ্কৃতকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে শাস্তির নিশ্চিত করার দাবী জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com