রবিবার, ১২ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

হবিগঞ্জ পৌরসভার স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করলেন স্থানীয় সরকার মন্ত্রনালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমান

  • আপডেট টাইম শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার স্বাস্থ্যসেবা কেন্দ্র চালু একটি মহতী উদ্যোগ। পৌরবাসীর স্বাস্থ্য সেবায় পৌরসভার কার্যক্রম ভবিষ্যতে আরো বেগবান হবে। বৃহস্পতিবার হবিগঞ্জ সফরকালে স্থানীয় সরকার মন্ত্রনালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমান পৌর স্বাস্থ্য সেবা পরিদর্শনকালে এ কথা জানান। এর আগে পৌরসভায় এক মতবিনিময় সভায় তিনি বলেন পৌরসভার কার্যক্রমকে আরো আধুনিক করে গড়ে তোলতে হবে। বিশেষকরে তিনি পৌরসভার রাজস্ব আদায়ে আরো কার্যকরী পদক্ষেপ গ্রহন করার পরামর্শ দেন। হাবিবুর রহমান বিকেলে হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষে জেলার সকল পৌরসভা হতে আগত কর্মকর্তাদের উদ্দেশ্যে পৌরসভার কার্যক্রমকে বেগবান করতে নানা দিকনির্দেশনা দেন। তিনি পৌরসভার কর নিরূপন, কর আদায় ও রাজস্ব আদায় সম্পর্কে প্রায় ৩০ মিনিটের একটি প্রশিক্ষন পরিচালনা করেন। উপস্থিত ছিলেন, হবিগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মুহাম্মদ সাদিকুর রহমান, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমেদ চৌধুরী, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র এম এফ আহমেদ অলি, মাধবপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক, চুনারুঘাট পৌরসভার মেয়র মোঃ সাইফুল ইসলাম রুবেল। হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলরদের মাঝে উপস্থিত ছিলেন, মোঃ জাহির উদ্দিন, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, টিপু আহমেদ, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু, সফিকুর রহমান সিতু, প্রিয়াংকা সরকার ও শেখ সুমা জামান। মতবিনিময় সভা উপস্থাপন করেন হবিগঞ্জ পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাবেদ ইকবাল চৌধুরী। হবিগঞ্জ জেলার অন্যান্য পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তাগনও উপস্থিত ছিলেন।
পৌরসভার মতবিনিময় সভা এবং প্রশিক্ষন শেষে যুগ্ম সচিব (নগর উন্নয়ন) হাবিবুর রহমান সবুজবাগ ওয়াকওয়ের পাশে হবিগঞ্জ পৌরসভার বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। তিনি ওই স্থানে গাছের চারা রোপন করে কর্মসূচী উদ্বোধন করেন। পরে তিনি হবিগঞ্জ পৌর স্বাস্থ্য কমপ্লেক্স, কিবরিয়া মিলনায়তন পরিদর্শন করেন। এছাড়াও উৎসে বর্জ্য পৃথকীকরন ডাস্টবিন বিতরণ এবং বিডি ক্লিনের গাছের চারা বিতরনের বিনিময়ে প্লাস্টিক বর্জ্য গ্রহন কর্মসূচীতে গাছের চারা বিতরণ করেন। হাবিবুর রহমান পৌরসভার তিনকোনা পুকুর পাড়ের পৌরসভার নবনির্মিত দৃষ্টিনন্দন ওয়াকওয়ে ও ঘাটলা পরিদর্শন করেন। তিনি হবিগঞ্জ পৌরসভার এ সকল উদ্যোগের জন্য পৌর মেয়র আতাউর রহমানকে ধন্যবাদ জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com