শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে জাতীয় শোক দিবস উদযাপন বিনামুল্যে চিকিৎসা সেবা পেয়েছে ৫ হাজার রোগী

  • আপডেট টাইম শনিবার, ১৬ আগস্ট, ২০১৪
  • ৩৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগ IMG_0084 copyও এর সহযোগী সংগঠন এবং বিভিন্ন প্রতিষ্ঠান দিন ব্যাপি কর্মসুচি পালন করছে।
আজ শুক্রবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শোক দিবসের কর্মসুচি শুরু হয়। সেখানে প্রথমেই জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ ও মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনগুলো পুস্পস্তবক অর্পন করে। এরপর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসনের উদ্যোগে এক শোক র‌্যালি শহর প্রদক্ষিণ করে। এতে নেতৃত্ব দেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির, হবিগঞ্জ-২ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান, সংরক্ষিত নারী আসনের এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন, পুলিশ সুপার কামরুল আমীন।
10469217_715629361823656_4635292972846561904_n copyসকাল ১০টা থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের শুরু হয় ফ্রি মেডিক্যাল ক্যাম্প। ১৫টি বুথে চিকিৎসা সেবা দেন ৮৫জন চিকিৎসক। সহযোগিতা করেন ২০ জন নার্স। ক্যাম্পে প্রায় ৫ হাজার রোগীকে ব্যবস্থাপত্র ও বিনা মূল্যে ঔষধ দেয়া হয়। প্রায় সাড়ে ৫ লাখ টাকার ঔষধ বিতরণ করা হয়। এছাড়াও মেডিক্যাল ক্যাম্পে ৮০জন স্বেচ্ছায় রক্ত দান করেন এবং কয়েকশতাধিক লোকের ফ্রি ব্লাড গ্র“পিং করা হয়। ফিজিও থেরাপী গ্রহণ করেন ৬০ জন। পাশাপাশি হোমিং প্যাথিক ও হারবাল চিকিৎসাও প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com