মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

বানিয়াচংয়ে খালার জানাযা শেষে ফেরার পথে দুর্ঘটনায় দুই ভাই নিহত

  • আপডেট টাইম রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১৫৮ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ে খালার জানাযা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্য হয়েছে। এ ঘটনায় শিশুসহ ওই পরিবারের আরো ৪জন গুরুতর আহত হয়েছেন। শনিবার (২৫ মার্চ) রাত পৌনে ৮টার দিকে বানিয়াচং উপজেলার ভাটিপাড়া নামক এলাকায় ট্রাক্টরের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।
বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের গাড়ি দিয়ে হতাহতদের হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
নিহত দুই ভাই বানিয়াচং উপজেলার চিলাপাঞ্জা গ্রামের বানাই মিয়ার ছেলে মহিন উদ্দিন (৭০) ও তাজউদ্দিন (৫৫)। আহত হলেন, নিহত তাজউদ্দিনের ছেলে মিশকাত (৭), নিহত মহিন উদ্দিনের স্ত্রী রিজিয়া বেগম (৫৫), চিলাপাঞ্জা গ্রামের নবীর হোসেনের স্ত্রী খাইরুন্নেছা (৫২) ও একই গ্রামে মিন্নত আলীর ছেলে মো. আলী।
হতাহতদের স্বজন ও হাসপাতাল সূত্রে জানা যায়, খালার জানাজা পড়ার জন্য নিহত দুই ভাই তাদের পরিবারের লোকজন বানিয়াচংয়ের উজিরপুর গ্রামে গিয়েছিলেন। ইফতারের পর দুটি সিএনজিচালিত অটোরিক্সা যোগে তারা বানিয়াচং ফিরছিলেন। পথিমধ্যে বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের ভাটিপাড়া নামক স্থানে একটি ট্রাক্টরে সাথে ধাক্কা লেগে দুটি সিএনজিই উল্টে যায়। এতে গুরুতর আহত হন মহিন উদ্দিন ও তার আপন ভাই তাজ উদ্দিন। আহত হন পরিবারের আরো ৪জন। এ সময় বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ হবিগঞ্জ শহর থেকে বানিয়াচং যাচ্ছিলেন। পথে দুর্ঘটনা দেখে তিনি তার গাড়ি দিয়ে হতাহতদের হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।
বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িচালক শাহ অর্নব বলেন, ইউএনও কে নিয়ে তিনি হবিগঞ্জ থেকে বানিয়াচং যাচ্ছিলেন। এ সময় ভাটিপাড়া এলাকায় দুর্ঘটনায় হতাহতদের দেখতে পান ইউএনও। সাথে সাথে তিনি হতাহতদের গাড়ি দিয়ে হাসপাতালে পাঠিয়ে ইউএনও সিএনজি যোগে বানিয়াচং চলে যান।
বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ জানান, তিনি হবিগঞ্জ শহর থেকে ফেরার পথে দূর্ঘটনাটি দেখতে পাই। তখন অনেকগুলো গাড়ি সেখানে থাকলেও কেহ রোগীদের নিতে রাজি হননি। তাৎক্ষণিক তিনি তার গাড়ি দিয়ে আহতদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে তিনি অন্য একটি সিএনজি নিয়ে বানিয়াচং চলে যান বলে জানান। পরে তিনি জানতে পারেন আহত দু’সহোদর মৃত্যু বরণ করেছেন।
দূর্ঘটনার খবর পাওয়া মাত্রই বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব এর নির্দেশে এসআই সামছুল আরেফীনসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘাতক ট্রাকটি আটক করেন। বানিয়াচং থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এর সহযোগিতায় প্রায় ১ ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com