সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে হঠাৎ শিলাবৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি ॥ ১০ ঘন্টা বিদ্যুতবিহীন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা সিলেট কিশোর হত্যার দায়ে বানিয়াচঙ্গের যুবক আটক আয়া চন্দনা রাণীর পোস্টিং লাখাই কাজ করছেন হবিগঞ্জ মাতৃমঙ্গল হবিগঞ্জ পৌরসভা থেকে অবসরপ্রাপ্ত ১৫ কর্মকর্তা-কর্মচারীকে বিদায় সংবর্ধনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজল আহমেদের মনোনয়নপত্র বাতিল ধুলিয়াখাল থেকে ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ৩ ঘন্টার বৃষ্টিতে শহরে জলাবদ্ধতা ॥ ভোগান্তি উপজেলা পরিষদ নির্বাচন হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জের ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল মানবসেবার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি নাহিজের মায়ের মৃত্যুতে এমপি আবু জাহিরসহ বিভিন্ন মহলের গভীর শোক প্রকাশ

  • আপডেট টাইম শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ এর মাতা জামেনা খানম এর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল সংবাদপত্রের প্রেরিত এক বার্তায় এই শোক ও দুঃখ প্রকাশ করেন। এমপি আবু জাহির মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।
সাবেক মেয়র জি কে গউছের শোক প্রকাশ হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজের মাতা জামেনা খানমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র এবং দৈনিক আজকের হবিগঞ্জের সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব জি কে গউছ।
তিনি গতকাল সংবাদপত্রে প্রেরিত এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
শোক বার্তায় আলহাজ্ব জি কে গউছ বলেন- মোহাম্মদ নাহিজের মাতা জামেনা খানম ছিলেন একজন খোদাভিরু, বিনয়ী ও পর্দানশীল মানুষ। তিনি আপাদমস্তক একজন ভাল হৃদয়ের অধিকার ছিলেন। যখনই তার সাথে আমার দেখা হয়েছে মায়ের স্নেহে তিনি আপন করে নিতেন। তার মৃত্যুতে আমি শোকাহত। দোয়া করি, মহান আল্লাহ যেন তার ভাল কাজগুলোকে কবুল করে জান্নাতবাসী করেন। এছাড়া শোক প্রকাশ করেন দৈনিক আজকের হবিগঞ্জের ভারপ্রাপ্ত সম্পাদক এডভোকেট এম এ মজিদ ও বার্তা সম্পাদক আশরাফুল ইসলাম কহিনুর। হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের শোক
এদিকে হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ এর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন এর নেতৃবৃন্দ। সংবাদপত্রের প্রদত্ত এক বিবৃতিতে সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন সংগঠনের সভাপতি আব্দুল হালীম ও সাধারণ সম্পাদক এস এম সুরুজ আলী। নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
ফ্রান্স বাংলাদেশ প্রেসক্লাবের শোক
হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ এর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফ্রান্স বাংলাদেশ প্রেসক্লাব এর নেতৃবৃন্দ। সংবাদপত্রের প্রদত্ত এক বিবৃতিতে সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন সংগঠনের সভাপতি বিশিষ্ট সাংবাদিক ফেরদৌস করিম আখঞ্জী ও সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন সাইফুল। নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com