বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

লোকড়ায় উঠান বৈঠকে জি কে গউছ ॥ আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১০৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- ২০২৩ সালেই আওয়ামী দুঃশাসনের ১৪ বছরের হিসাব নিকাশ জনগণকে বুঝে নিতে হবে। আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে হবে। দেশের গণতন্ত্র ও ভোটের অধিকার প্রতিষ্ঠায় সকল ঐক্যবদ্ধভাবে ফ্যাসিবাদী আওয়ামীলীগের পতন নিশ্চিত করতে রাজপথে নামতে হবে। ২০২৩ সালে বাংলাদেশের গণতন্ত্র এবং ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে না পারলে এদেশ থেকে চিরতরে আমাদের ভোটের অধিকার হারিয়ে যাবে। তিনি গতকাল সোমবার বিকালে সদর উপজেলার ১নং লোকড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির উঠান বৈঠকে এসব কথা বলেন। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি, গ্যাস বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এবং বিএনপির ১০ দফা বাস্তবায়নের দাবীতে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। সভায় জি কে গউছ আরও বলেন, মাইক হাতে পাইলেই আওয়ামীলীগ নেতারা উন্নয়নের জিকির তুলেন। কিন্তু কী পরিমাণ উন্নয়ন হয়েছে তার প্রমাণ এই চাঁনপুর গ্রাম। এই এলাকার রাস্তায় এখনো ইট পর্যন্ত লাগানো হয় নাই। বৃষ্টির সময় কাদা আর শীতের সময় ধুলি-বালু মারিয়ে এই এলাকার মানুষকে চলতে হয়। এই হচ্ছে বিগত ১৪ বছরের আওয়ামীলীগের উন্নয়নের নমুনা। তবে এলাকার উন্নয়ন না হলেও আওয়ামীলীগের বিনাভোটের এমপিদের উন্নয়ন হয়েছে। উন্নয়নের নামে ব্যাপক লুটপাট হয়েছে। ইনশাআল্লাহ, বিএনপি মতায় আসলে জনগণের উন্নয়ন হবে, আওয়ামীলীগ ১৪ বছরে যা পারে নাই তা দুই বছরে করে দেখাবো। তিনি বলেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার হবে না, মানুষ ভোটের অধিকার ফিরে পাবে না, তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন হবে না। তাই খালেদা জিয়ার মুক্তির জন্য আমাদেরকে রাজপথ দখল করতে হবে। এই সরকারকে টেনে হিচরে মতা থেকে নামাতে হবে।
১নং ওয়ার্ড বিএনপির সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও আব্দুল কাইয়মের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, যুগ্ম আহ্বায়ক আজম উদ্দিন ও এডভোকেট আফজাল হোসেন, হাবিবুর রহমান, জেলা জাসাসের সাবেক সভাপতি শাহ আলম চৌধুরী মিন্টু, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কাওছার, বিএনপি নেতা হাজী জুলমত আলী, আব্দুর রউফ, শিপন আহমেদ আছকির, এডভোকেট ইলিয়াছ আহমেদ, আব্দুল আহাদ, জিল্লুর রহমান, শাহিন মিয়া, নজরুল ইসলাম, শিহাব আহমেদ, রায়হান মেম্বার, মিজান মিয়া, আমিন শাহ, মোজাক্কির হোসেন ইমন, আল সাইমন, সাইকুল ইসলাম, মওলদ হোসেন, আব্দুস শহিদ, আশরাফুজ্জামান রিয়াজ, ইমন মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com