মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

নবীগঞ্জে স্ত্রী’র হাতে স্বামী খুন আদালতে স্ত্রীর স্বীকারোক্তি

  • আপডেট টাইম শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১৭০ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের নিজ চৌকি বাউসী গ্রামে বৃদ্ধ আব্দুর রহমান (৬৫) কে সম্পত্তির লোভে স্ত্রী আলেয়া বেগম পরিকল্পিত ভাবে হত্যা করেছে বলে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করেছে।
বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই অনিক পাল। গত বৃহস্পতিবার বিকালে আব্দুর রহমান নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করে থানা পুলিশ। এই হত্যাকান্ডের পরপরই সন্দেহের তীর স্ত্রী আলেয়া বেগম ও সন্তানের দিকে যাচ্ছিল। পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে স্ত্রী আলেয়া বেগম স্বামীকে হত্যাকান্ডের দায় স্বীকার করেন। এ ব্যাপারে নিহতের বড় মেয়ে শিপা বেগম বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা নং- ০২/ তারিখ ০২-০৩-২০২৩ইং দায়ের করেন। মামলায় বাদীনির মা ও নিহতের স্ত্রী আলেয়া বেগমকে প্রধান করে অজ্ঞাত নামাদের আসামী করা হয়।
স্থানীয় সুত্রে জানা যায়, উক্ত গ্রামের বৃদ্ধ আব্দুর রহমান (৬৫) এর ৪ মেয়ে ও ৪ ছেলে রয়েছে। ২ ছেলে প্রবাসে থাকে। বড় মেয়ে শিপা বেগমও প্রবাসে ছিল। বর্তমানে ওই মেয়ে ঢাকাতে বসবাস করে। বাড়িতে স্ত্রী ও ৫ ছেলে মেয়ে থাকে। আব্দুর রহমানের সাথে তার স্ত্রী আলেয়া বেগমের দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে মনোমালিন্য চলে আসছিল। স্বামী আব্দুর রহমান আলাদা রুমে থাকেন। সন্তানরে নিয়ে স্ত্রী অপর রুমে থাকেন। বুধবার দিবাগত গভীর রাতে আব্দুর রহমান নিজ শয়ন কক্ষে খুন হন। বৃহস্পতিবার সকালে প্রতিবেশী আব্দুর রহমানকে ডাকতে এসে রক্তাক্ত অবস্থায় তার নিথর দেহ পক্ষে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ওসি মোহাম্মদ ডালিম আহমদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে মৃতদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের থানায় নিয়ে আসেন। নিহত আব্দুর রহমানের নাকে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে নিহতের বড় মেয়ে শিপা বেগম বাদী হয়ে মা আলেয়া বেগম এর নাম উল্লেখ্য করে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে স্ত্রী আলেয়া বেগম তার স্বামী বৃদ্ধ আব্দুর রহমানকে সম্পত্তির লোভে হত্যা করে মর্মে স্বীকার করেন।
গতকাল শুক্রবার সকালে নিহতের ময়না তদন্তের জন্য মৃতদেহ হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়। ধৃত স্ত্রী আলেয়া বেগমকে নিয়ে তদন্ত কর্মকর্তা এসআই অনিক পাল হবিগঞ্জের বিজ্ঞ আদালতে হাজির করলে আলেয়া বেগম ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করেছেন বলে জানিয়েছেন পুলিশ।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ডালিম আহমদ বলেন, পুলিশের জিজ্ঞাসাবাদে নিহতের স্ত্রী হত্যাকান্ডের কথা স্বীকার করেছেন এবং আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তদন্তকালে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com