বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

তেঘরিয়া ইউনিয়ন মহিলা দলের সমাবেশ অনুষ্টিত

  • আপডেট টাইম শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- ১০ টাকা কেজি চাউল ঘরে ঘরে চাকুরী দেয়ার কথা বলে আওয়ামীলীগ বাংলাদেশের মানুষকে ধোঁকা দিয়েছে। বাজার নিয়ন্ত্রণে রাখা সরকারের দায়িত্ব। কিন্তু আওয়ামীলীগ নেতাদের সিন্টিকেটের কারণে দ্রব্যমূল্যের বাজার অস্থিতিশীল। জিনিসপত্রের দাম অস্বাভাবিকভাবে বেড়ে যাওয়ায় মানুষ তাদের সংসার চালাতে পারছে না, প্রয়োজন অনুযায়ী জিনিসপত্র ক্রয় করতে পারছে না। সামনে পবিত্র রমজান মাস, মানুষের চিন্তার শেষ নেই। কিন্তু সরকারের সেইদিকে নজর নেই। তিনি গতকাল শুক্রবার বিকালে সদর উপজেলার ৩নং তেঘরিয়া ইউনিয়ন বিএনপির মহিলা সমাবেশে এসব কথা বলেন। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি, গ্যাস বিদ্যুৎ ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এবং বিএনপির ১০ দফা বাস্তবায়নের দাবীতে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
সমাবেশে জি কে গউছ আরও বলেন- প্রত্যেকটি মায়ের নারী ছেড়া ধন তার সন্তান যখন বাহিরে যায়, ওই মা তখন অপেক্ষায় থাকেন তার সন্তান কখন ঘরে ফিরে আসবে। কিন্তু ২০১৮ সালের নির্বাচনের পূর্বে ওই সন্তান যখন ঘরে আসতো মা তখন ঘর থেকে তাড়িয়ে দিয়ে বলতো “বাবা ঘরে যা আছে তা খেয়ে পালা”। না হয় আওয়ামীলীগের পুলিশ তোকে ধরে নিয়ে যাবে। পুলিশের কবল থেকে বাঁচাতে মা তার সন্তানকে ঘরে আশ্রয় দেয়নি। এর নাম ভোট, এর নাম গণতন্ত্র হতে পারে না। তিনি বলেন- বিনাভোটের প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছিলেন বিনা চিকিৎসায় যেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া মারা যান। কিন্তু বাংলাদেশের মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় নফল রোজা রেখেছে, নফল নামাজ পড়েছে, কুরআন খতম করে মহান আল্লাহর দরবারে হাত তুলে দোয়া করেছেন, খালেদা জিয়ার হায়াত ভিক্ষা চেয়েছেন। মহান আল্লাহর দয়ায় দেশনেত্রী বেগম খালেদা এখন সুস্থ আছেন, বেঁচে আছেন। শেখ হাসিনা উদ্দেশ্য ছিল, খালেদা জিয়াকে কারাবন্দি করতে পারলেই দেশের মানুষ খালেদা জিয়াকে ভুলে যাবে। শেখ হাসিনা মিথ্যা মামলা দিয়ে কোর্টকে কাজে লাগিয়ে খালেদা জিয়াকে কারাবন্দি করতে পেরেছেন, মানুষের দৃষ্টির আড়াল করতে পেরেছেন, কিন্তু বাংলাদেশের মানুষের হৃদয় থেকে খালেদা জিয়ার নাম মুছতে পারেননি। কারণ বাংলাদেশের মানুষ বেগম খালেদা জিয়াকে ভালোবাসেন। ইনশাআল্লাহ, বাংলাদেশের মানুষ আবারও বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী বানাবেন। বেগম খালেদা জিয়ার হাত ধরেই নিশিরাতের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কবল থেকে মানুষের ভোটাধিকার ফিরে আসবে, বাংলাদেশের গণতন্ত্র প্রতিষ্ঠা হবে।
জি কে গউছ বলেন- বাংলাদেশে কোন ভোট নেই, তাই জনগণের মর্যাদাও নেই। আওয়ামীলীগ জনগণের সকল মৌলিক অধিকারকে হত্যা করে বাংলাদেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। আওয়ামীলীগের মন্ত্রী এমপিরা জনগণের টাকা লুটপাট করে দেশে-বিদেশে সম্পদের পাহাড় গড়েছেন। অন্যদিকে বাংলাদেশের জনগণ তাদের সংসার চালাতে পারছে না, লাগামহীন দ্রব্যমূল্যের কারনে দেশের মানুষ দিশেহারা। সেই দিকে সরকারের নজর নেই। তারা নিজেদের আখের গোচাতে ব্যস্ত। কারণ জনগণের হাতে ভোট দেয়ার ক্ষমতা নেই। বাংলাদেশে এখন দিনের ভোট রাতে হয়, আমার-আপনার ভোট পুলিশ দিয়ে দেয়। তাই জনগণের মর্যাদা আওয়ামীলীগের কাছে নেই।
তেঘরিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শিপন আহমেদ আছকিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলুর ও সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, যুগ্ম আহ্বায়ক আজম উদ্দিন ও এডভোকেট আফজাল হোসেন, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কাওছার, ইউনিয়ন বিএনপি নেতা মোঃ ফরিদ মিয়া, ফারুক মিয়া, আল আমিন, আব্দুল হান্নান জুয়েল, ইঞ্জিনিয়ার আব্দুল আহাদ, তাহির মিয়া, ফজল মিয়া, সেলিম মিয়া, আব্দুস ছমেদ, মোস্তফা জামান, আনিসুর রহমান, রায়হান, আলেয়া বেগম, রানু আক্তার, জুবেদা আক্তার, সুফিয়া আক্তার, মায়া বেগম, মাহমুদা আক্তার, সাজিনা আক্তার, মর্তুজ আলী, সমছু মিয়া, লাছকু মিয়া, সুকুর মিয়া, আব্দুল জলিল, সেবুল মিয়া, জালাল মিয়া, রিপন মিয়া, ফুল মিয়া, ফজলু মিয়া, জালাল মিয়া, জনাব আলী, লুৎফুন্নেছা বেগম, সরুফা আক্তার, মিনা বেগম, আছমা বেগম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com