সোমবার, ২৭ মার্চ ২০২৩, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ মহান স্বাধীনতা দিবস বানিয়াচংয়ে খালার জানাযা শেষে ফেরার পথে দুর্ঘটনায় দুই ভাই নিহত বানিয়াচঙ্গের ইকরামে সুদের টাকার জন্য বন্ধুকে হত্যা ॥ লাশ গুম করতে গিয়ে জনতার হাতে ঘাতক আটক হবিগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষক মাওঃ আনোয়ার আলী আর নেই জেলা প্রশাসনের সভায় এমপি আবু জাহির ॥ ইতিহাসের জঘন্যতম গণহত্যা চালানো হয় ২৫ শে মার্চ খোশ আমদেদ মাহে রমজান নবীগঞ্জের দাউদপুর ও দরবেশপুর গ্রামবাসীর মাঝে সংঘর্ষ ॥ আহত ১৫ শায়েস্তাগঞ্জ রেল ষ্টেশনে “ইশাত খান লাভ ফর হিউমিনিটি”র উদ্যোগে ইফতার বিতরণ জাপানে মেডিকেল সাইন্সে মাস্টার্স ডিগ্রী অর্জন করেছেন ডাঃ সিঁথি পৌরসভার বড় ড্রেন পরিস্কারে গিয়ে দেবে গেছে এক্সকেভেটর ॥ পরিদর্শন করলেন মেয়র

হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের পক্ষ থেকে হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার বুল্লা ইউনিয়নের ভরপূর্ণী গ্রামে সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ১০০ শত দুঃস্থ, অসহায়, অস্বচ্ছল মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
এসোসিয়েশনের সভাপতি- সোনালী ব্যাংকের ম্যানেজার মোঃ মুজিবুর রহমান এর সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক- কৃষি ব্যাংকের সিনিয়র অফিসার মোঃ আব্দুল্লাহ’র সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সহ-সভাপতি ও অগ্রণী ব্যাংকের ম্যানেজার মাধব চন্দ্র রায়। সার্বিকভাবে সহযোগিতা করেন ইসলামী ব্যাংকের অফিসার মোঃ আবুল ফজল খান। উপস্থিত ছিলেন ভরপূর্ণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজোয়ান আহমেদ, শিক্ষক নুরুল ইসলাম ও সমাজকর্মী মোঃ জাহির মিয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উপদেষ্টা টিএসএন সেলিম সিদ্দিকী, অগ্রণী ব্যাংক অলিপুর ইন্ডাস্ট্রিয়াল পার্ক শাখার ম্যানেজার সলিম উল্লা বিশেষ ভূমিকা পালন করেন। ব্যাংকার্স এসোসিয়েশন প্রতি বছর শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com