বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে জমকালো আয়োজনে এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট টাইম শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ১২৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এসএটিভির ১১ বছরে পদার্পণ অনুষ্ঠান পালন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় হবিগঞ্জ প্রেসক্লাবে কেক কাটার মধ্য দিয়ে এ অনুষ্ঠান উদযাপন করা হয়। এসএ টিভি’র হবিগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ আব্দুর রউফের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলী। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদিকুর রহমান, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, প্রবাসী মুক্তিযুদ্ধ সংগঠক ও বিশিষ্ট শিল্পপতি মোঃ সামছুদ্দিন আহমেদ এমবিই, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক দেশ রুপান্তরের হবিগঞ্জ প্রতিনিধি শোয়েব চৌধুরী, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টিজের প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রদীপ দাস সাগর, এয়ারলিংক ক্যাবল নের্টওয়ার্কের ব্যবস্থপনা পরিচালক সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা।
অনুষ্ঠানে পুলিশ সুপার এসএম মুরাদ আলী জেলা পুলিশের পক্ষ থেকে এসএটিভি ১১ বছরে পদাপর্ণ উপলক্ষে হবিগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ আব্দুর রউফকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পরে কেক কাটেন অতিথিবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা বলেন, গত ১০ বছর ধরে অত্যন্ত সাফল্যের সাথে এসএ টিভি বস্তনিষ্ট সংবাদ ও বিনোদনমুলক অনুষ্ঠান পরিচালনা করে আসছে। আগামীতেও এর ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তারা এসএ টিভি’র উত্তরোত্তর সফলতা কামনা করেন।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল হালীম, প্রেসক্লাবের সহ-সম্পাদক ও একাত্তোর টিভির হবিগঞ্জ প্রতিনিধি শাকিল চৌধুরী, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আবু সালেহ নুরুজ্জামান চৌধুরী, দৈনিক বিজয়ের প্রতিধ্বনির সম্পাদক আনিছুজ্জামান চৌধুরী রতন, ফয়সল চৌধুরী, মোহনা টিভির হবিগঞ্জ প্রতিনিধি মোঃ ছানু মিয়া, দৈনিক যায়যায় দিনের জেলা প্রতিনিধি নূরুল হক কবির, গ্লোবাল টিভির এমএ আজিজ সেলিম, বাংলা টিভির জেলা প্রতিনিধি জাকারিয়া চৌধুরী, সাংবাদিক জুয়েল চৌধুরী, এনটিভি (ইউরোপ) ও দৈনিক নয়া শতাব্দীর হবিগঞ্জ প্রতিনিধি সাইফুর রহমান তারেক, মাই টিভির হবিগঞ্জ প্রতিনিধি নিরঞ্জন গোস্বামী শুভ, এখন টিভির জেলা প্রতিনিধি কাজল সরকার, বিজয় টিভির ইলিয়াছ আলী মাসুক, দেশ টিভির হবিগঞ্জ প্রতিনিধি আমীর হামজাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তালাওয়াত করেন এসএ টিভির জেলা প্রতিনিধি মোহাম্মদ আব্দুর রউফ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com