শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ইরানে আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম হবিগঞ্জের হাফেজ বশীর আহমেদ মাধবপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত ১৮ শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজে ১৪ কেজি গাজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার শোক সভায় এমপি আবু জাহির ॥ জমিলা বেগম ছিলেন মহিলা আ.লীগের নিবেদিত প্রাণ বিকাশের সেলসম্যান টাকা নিয়ে নিখোঁজ শহরতলীর জালালাবাদ গ্রামে মানববন্ধন ॥ সেঁচের পানি না দেয়ার অভিযোগে প্রকাশিত সংবাদকে মিথ্যা দাবি জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে কেউই মনোনয়ন প্রত্যাহার করেননি বাহুবলে জন্মস্থানে হাজারো মানুষের ভালাবাসায় সিক্ত ১২৭ বছর বয়সী স্বামী ড. স্বামী শিবানন্দ বানিয়াচংয়ে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন নবীগঞ্জে পুলিশের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেপ্তার

লাখাইয়ে কালাউক বাজারে স্বর্ণের দোকানে দুঃসাহসিক চুরি সংঘটিত

  • আপডেট টাইম বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ১১৮ বা পড়া হয়েছে

লাখাই প্রতিনিধি ॥ লাখাইয়ে কালাউক সড়ক বাজারে স্বর্ণের দোকানে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার ২৯ নভেম্বর সকালে ব্যবসায়ী সাহাব উদ্দীন ও সালাউদ্দিন দোকানের তালা খুলে দেখতে পায় দোকানের টিন কাটা ও দোকানের মালামাল কে বা কারা চুরি করে নিয়ে গেছে।
জানা যায়, বামৈ ইউনিয়নের ভাদিকারা গ্রামের স্বর্ন ব্যবসায়ী মৃত নুর হোসেনের ছেলে সাহাব উদ্দীন ও মৃত আব্দুল রহমানের ছেলে সালাউদ্দিন দীর্ঘদিন যাবত কালাউক সড়ক বাজারে স্বর্নের ব্যবসা করে আসছে। প্রতিদিনের ন্যায় সোমবার ২৮ নভেম্বর সারাদিন ব্যবসা করে দোকান গুলিতে তালা দিয়ে বাড়ীতে চলে যায়। পর দিন এসে দেখতে পান দোকান চুরি হয়ে গেছে।
এব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত অফিসার (ওসি) এম. এন মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান এই চুরির ঘটনায় অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নিব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com