শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে দুই সহোদরসহ ৩ জন গ্রেফতার ॥ ২০ কেজি গাঁজা উদ্ধার শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিল আজ শায়েস্তাগঞ্জ থানা উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি এলাকা থেকে মহিলার লাশ উদ্ধার আন্দোলনের মুখে শেখ হাসিনা পালানোর পথ খুঁজে পাবেনা-শেখ সুজাত মিয়া সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত চুনারুঘাটের সোহাগের মরদেহ ২৮ দিন পর দেশে ॥ দাফন সম্পন্ন বানিয়াচঙ্গে পুলিশের অভিযানে গাঁজাসহ এক ব্যাক্তি আটক শায়েস্তাগঞ্জ রেলওয়ের জংশন গাড়ির স্ট্যান্ডে পরিণত আজমিরীগঞ্জের কৃতি সন্তান আনিসুল ইসলাম জুয়েল কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত জুমার খুৎবায় মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী ॥ রাত জেগে খেলা দেখে উল্লাস করে ঘুমন্ত মানুষকে ডিস্টার্ব করছে তাদের জন্য দোযকের বার্তা রয়েছে

নবীগঞ্জ উপজেলা বিএনপির কাউন্সিল স্থগিত ॥ সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৩২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা বিএনপি’র সম্মেলন ও কাউন্সিল স্থগিতের বিষয়ে সাংবাদিক সম্মেলন করলেন বিএনপির নেতাকর্মীরা। গতকাল শনিবার রাতে বিএনপির দলীয় কার্যালয় গোল্ডন প্লাজায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে নেতাকর্মীরা বলেন, নবীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠনের পর থেকে আহ্বায়ক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাউন্সিল ও সম্মেলন কার্য্যকর করার কোন পদক্ষেপ না নিয়ে বার বার কাউন্সিল পিছিয়ে দিচ্ছেন। সর্বশেষ হবিগঞ্জ জেলা বিএনপির মিটিং এ কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতে আগামী ৯ ই নভেম্বর কাউন্সিল ও সম্মেলন করার সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়। এরই প্রেক্ষিতে নবীগঞ্জের ১৩ টি ইউনিয়নে কাউন্সিলকে ঘিরে প্রার্থীদের প্রচারনায় উৎসব মূখর পরিবেশ সৃষ্টি হয়। বর্তমান আহ্বায়ক সমর্থিত প্রার্থীদের পরাজয়ের আশঙ্কায় নির্বাচন কমিশনকে কাউন্সিলের স্থান ও কাউন্সিল বাস্তবায়নের জন্য বিভিন্ন উপ-কমিটি গঠন করার জন্য আহ্বায়ক কমিটির সভা আহব্বান করার প্রয়োজন ছিল। আমরা বারবার তাগিত দেওয়া সত্ত্বে ও আহ্বায়ক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আহ্বায়ক কমিটির সভা আহ্বান করেননি। কিছু কিছু ভোটারের ছবি ও এন.আই.ডি কার্ডের ফটোকপি ইচ্ছাকৃত ভাবে তারা করেনি বলে দাবি করা হয়। তারা কাউন্সিলের স্থান নির্ধারন করে সম্মেলন প্রস্তুতির জন্য বিভিন্ন উপ কমিটি গঠন না করে কাউন্সিল সফল করার কথা থাকলেও তারা তা বাস্তবায়ন না কে ব্যর্থতার পরিচয় দিয়েছেন। কেন্দ্রীয় বিএনপির সিদ্ধান্তকে তোয়াক্কা না করে নির্বাচন কমিশনকে অসহযোগিতা করে যাচ্ছেন বলে সংবাদ সম্মেলনে দাবি করেন নেতারা। আহ্বায়ক সম্মেলন করার প্রস্তুতি আয়েজন না করে তাদের পছন্দের প্রার্থীদেরকে সাথে নিয়ে সমগ্র উপজেলায় প্রচারনায় ব্যস্ত থাকেন। আহ্বায়কের পক্ষ পাতিত্বের বিরুদ্ধে বিগত ৩০ তারিখে কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়াম্যান ও সিলেট বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত প্রধান সমন্বয়ক ডাঃ এ.জেড.এম জাহিদ হোসেন ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের নিকট দরখাস্ত দাখিল করা হয়েছিল। আহ্বায়ক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক উনাদের দায়িত্ব যথাযথভাবে পালন না করে ঘোলা পানিতে মাছ শিকারের উদ্দ্যেশে নির্বাচনে কাউন্সিলে পরাজিত হওয়ার ভয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিরুদ্ধে কাউন্সিল স্থগিতের মিথ্যা বানোয়াট, অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। বর্তমান নির্বাচন কমিশন কর্তৃক কাউন্সিল স্থগিতের সম্পূর্ণ দায়বার আহ্বায়ক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক এর উপর বর্তায় বলে নেতাকর্মী দাবি করেন।
কাউন্সিল নিয়ে আহ্বায়ক সরফরাজ চৌধুরীর দায়িত্বহীন ও পক্ষপাতমূলক কর্মকান্ডের কারণে নবীগঞ্জ উপজেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিল সফল করা সম্ভব নয় বিধায় আমরা আবারও আহ্বায়ক উপর অনাস্থা জ্ঞাপন করি। নবীগঞ্জ উপজেলা বিএনপির কাউন্সিলের তারিখ ঘোষনা সহ প্রয়োজনীয় যাবতীয় কর্মকান্ড ও সুচারুরূপে পরিচালনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করছেন বিএনপির নেতাকর্মীরা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শিহাব আহমদ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব আব্দুল মোক্তাদির চৌধুরী, যুগ্ম আব্দুল বারিক রনি, সদস্য মুর্শেদ আহমদ, আবুল খায়ের খায়েদ, জিল্লুর নুর, ফুলকাছ মিয়া, মির্জা আলী আজম রায়হানসহ দলীয় পদ প্রত্যাশিসহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com