শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ভূয়া কাগজপত্র দিয়ে জামিন লাভ করা আনসার সদস্য মিজান কারাগারে

  • আপডেট টাইম শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ১৯৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ কোর্টে ভূয়া কাগজপত্র দিয়ে জামিন লাভ করা মিজান আলী নামের আনসার সদস্যকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাকির হোসাইনের আদালতে সারেন্ডার করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। প্রসঙ্গত, গত ১২ মে দুপুরে হবিগঞ্জের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাকির হোসাইন এ আদেশ দেন।
জানা যায়, ওই আদালতে দায়িত্ব পালনকালীন সময়ে জিআর ৬৬/২২ মামলায় ২৭ মার্চ আদালত চলাকালীন সময়ে ৪নং স্বাক্ষি বিজ্ঞ কৌশুলি মোঃ ইউসুফ আলীর মাধ্যমে ১নং আসামি চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের মৃত কাসেম আলীর পুত্র আনসার সদস্য মিজান আলী আদালতে হাজির হয়ে জালালাবাদ গ্যাস অফিসের আনসার ক্যাম্পে কর্মরত ছিলেন মর্মে কাগজপত্র দাখিল করেন। এ সব দেখে বিজ্ঞ আদালত তাকে জামিন প্রদান করেন। অপরদিকে ১২ মে মামলার ২নং স্বাক্ষি বিজ্ঞ কৌশুলি মো. আবুল মনসুর এর মাধ্যমে বাদি জারুলিয়া গ্রামের আব্দুল মজিদ সরদারের পুত্র মো. দুলাল মিয়া লিখিত দরখাস্ত ও কাগজপত্র দাখিল করে দাবি করেন মিজান আলী ভূয়া, জালিয়াতি, মিথ্যা ও প্রতারনার মাধ্যমে কাগজপত্র দাখিল করে আদালত থেকে জামিন নেন এবং এসব সমর্থনে বিভিন্ন কাগজপত্র দাখিল করা হয়। এসব কাগজপত্র দেখে বিজ্ঞ আদালতে প্রমাণ হয় আসামি মিজান আলী মামলার ঘটনার সময় ঘটনাস্থলেই ছিলো। তিনি ওই সময় সিলেট জালালাবাদ গ্যাস ফিল্ডের আনসার ক্যাম্পের কর্মস্থলে ছিলেন না। এর প্রেক্ষিতে আদালত জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। সেই সাথে বিজ্ঞ আদালত নিজেই বাদি হয়ে এ বিষয়ে এবং উক্ত আনসার সদস্য মিজান আলীর বিরুদ্ধে ১৮৬০ সালের পেনাল কোর্টের ১৯৩, ৪৬৫, ৪৬৮, ৪৭১ ধারায় মিস মামলা দায়ের করেন। মামলার স্বাক্ষিরা হল, এডভোকেট মো. আবুল মনসুর, মোঃ ইউসুফ আলী, এএসআই মো. জাকারিয়া আহমেদ ও বাদি দুলাল মিয়া।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com