শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাইয়ে ফুটবল টুর্ণামেন্টের সমাপনীতে এমপি আবু জাহির ॥ ক্রীড়া উন্নয়নে নানা পদক্ষেপ বাস্তবায়ন করছে সরকার

  • আপডেট টাইম শনিবার, ২১ মে, ২০২২
  • ১৬৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, দেশের ক্রীড়ার মানকে আন্তর্জাতিক পর্যায়ে উন্নীত করার ল্েয প্রয়োজনীয় সব ধরনের পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছে আওয়ামী লীগ সরকাল। বিশ্বের এমন দেশ নেই বাংলাদেশ যে দেশকে ক্রিকেটে পরাজিত করেনি। ফুটবলকেও সেই মানে উন্নীত করার লক্ষ্যে কাজ করা হচ্ছে। তিনি গতকাল বিকেলে লাখাই উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের সমাপনি এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এমপি আবু জাহির আরও বলেন, খেলাধূলা তরুণ সমাজকে খারাপ কাজ থেকে দূরে রাখে। তাই স্কুল-কলেজের শিক্ষার্থীদের জন্য বছরজুড়ে নানা টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। এ সময় হবিগঞ্জে আধুনিক স্টেডিয়ামসহ উপজেলায় উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের কথা তুলে ধরেন। তিনি বলেন, নির্বাচন আসলেই বিএনপি মিথ্যাচার অপপ্রচার করতে থাকে। তারা এখন দেশজুড়ে গুজব ছড়ানোর চেষ্টা করছে। এ বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। লাখাইয়ের মশাদিয়ায় প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শরীফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া আক্তার, লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ নানা শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন। পরে এমপি আবু জাহির বিজয়ী ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com