শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নবীগঞ্জে সংঘর্ষের ৬ দিন পর যুবক নিহত ॥ এলাকায় উত্তেজনা

  • আপডেট টাইম শনিবার, ৭ মে, ২০২২
  • ২৯০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ৬দিনের মাথায় গুরুতর আহত জাহান মিয়া (১৭) নামে এক যুবকের মারা গেছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। শুক্রবার (৫ মে) বিকেলে সিলেটের নুরজাহান প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহান মারা যায়। নিহত জাহান উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামের আব্দুল ওয়াহিদের ছেলে।
স্থানীয় সূত্রে জানা-যায়, উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামের জব্বার মিয়ার ছেলে সৈরত-সিরাজ গংদের সাথে গত ৩০ এপ্রিল পার্শ্ববর্তী চুমু মিয়ার ধান খেতে কলম গাছ হেলে পড়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ১ম দফায় দু’পক্ষের লোকজনের মাঝে সংঘর্ষ হয়।
পরবর্তীতে সন্ধ্যার পর আবারোও সংঘর্ষে জড়িয়ে পড়ে উভয় পক্ষ। এতে গুরুতর আহত হয় জাহান ও তার পিতা আঃ ওয়াহিদ। এসময় স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় জাহানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে সিলেটস্থ নুরজাহান হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণ রাখা হয়। এ ঘটনায় মঙ্গলবার (৩ মে) জাহানের চাচা আব্দুল কাইয়ুম বাদী হয়ে জব্বার মিয়া, সজ্জাত মিয়া, সিরাজ, জাকির, সৈরত মিয়া, সুমন মিয়া, সাহেব আলীর নাম উল্লেখ করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
এদিকে হাসপাতালে চিকিৎসাধীন শুক্রবার জাহান মরা যায়। তার মৃত্যুর খবরে পরিবারে চলছে শোকের মাতম। এ নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ জানান, এ ঘটনায় গত মঙ্গলবার মামলা রুজু করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও জানান, আদালতের কাছে আবেদনের মাধ্যমে আমরা হত্যাকান্ডের ধারায় মামলা সংযুক্ত করবো। গতকাল বিকাল ৫টায় জানাযার নামাজ শেষে তাকে দাফন করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com