শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলা প্রশাসনের উদ্যোগে বাঙালি জাতির ঐতিহ্যবাহী উৎসব পহেলা বৈশাখ উদযাপিত

  • আপডেট টাইম শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে জেলা প্রশাসনের উদ্যোগে বাঙালি জাতির ঐতিহ্যবাহী উৎসবপহেলা বৈশাখ উদযাপিত হয়েছে। যুগ যুগ ধরে বাঙালির ঘরে ঘরে দিনটি বর্নিলভাবে উদযাপিত হয়ে আসছে। তারই ধারাবাহিকতায় হবিগঞ্জ জেলা প্রশাসন দিন ব্যাপাী কর্মসুচি গ্রহণ করে।
পহেলা বৈশাখ সকালে কালেক্টরেট প্রাঙ্গণ নিমতলা থেকে মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়। এতে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো: আবু জাহির, জেলা প্রশাসক ইশরাত জাহান সহ জেলা প্রশাসনসহ অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গনের সদস্যবৃন্দসহ জেলার সর্বস্তরের মানুষ।
শোভাযাত্রা শেষে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে নববর্ষ উপলক্ষে লোকজ মেলার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মো: মাহবুব আলী। পরে পহেলা বৈশাখ উপলক্ষে বিশেষ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সকল কর্মসূচিতে জেলা পর্যায়ের সকল কর্মকর্তাগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীগণ, বিভিন্ন স্তরের জনসাধারণ সহ সাংবাদিকস্তৃদ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com