শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

আজমিরীগঞ্জে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় করলেন এমপি মজিদ খাঁন

  • আপডেট টাইম বুধবার, ৫ মে, ২০২১
  • ২৩৭ বা পড়া হয়েছে

শেখ আমির হামজা, আজমিরীগঞ্জ থেকে ॥ কোভিড-১৯ সংক্রামিত হয়ে হাসপাতালে দীর্ঘ ১ মাস চিকিৎসাধীন অবস্থায় থাকার পর গত ২ মে সুস্থ্য হয়ে হবিগঞ্জে ফিরেছেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খাঁন। গতকাল ৪ মে (মঙ্গলবার) দুপুর ২ টায় হবিগঞ্জের আজমিরীগঞ্জে উপজেলা পরিষদ মিলনায়তনে সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে এক মত বিনিময় সভায় অংশ গ্রহণ করেন সাংসদ আব্দুল মজিদ খাঁন।
মতবিনিময় সভায় তিনি দলীয় নেতা-কর্মীদের খোঁজ খবর নিয়ে বলেন-বানিয়াচং-আজমিরীগঞ্জ তথা হবিগঞ্জের সর্বস্তরের মানুষের দোয়ায় আমি এবং আমার পরিবারের সকল সদস্য কোভিড -১৯ করোনা ভাইরাস থেকে বেঁচে ফিরেছি। মহান রাব্বুল আলামিনের পর আমি হবিগঞ্জের সকলোর নিকট চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে আমি দলীয় নেতা কর্মী সহ সর্বস্তরের জনগণকে অনুরোধ করছি করোনার প্রাদুর্ভাব থেকে বাঁচতে সরকারের দেয়া সকল নীতিমালা আমরা যেনো মেনে চলি। আমাদের প্রতিবেশী দেশ ভারতে করোনার প্রাদুর্ভাবে মানুষ দিশেহারা। আমরা ভারতের অবস্হা থেকে একটু শিক্ষা নেই। আল্লাহ তায়ালা যেনো আমাদের দেশকে সুরক্ষিত রাখেন সেই লক্ষে আমরা সকল স্বাস্থ্য বিধি ও সরকারি দিক নির্দেশনা মেনে চলি। এ সময় সাংসদ আব্দুল মজিদ খাঁন কৃষকদের ধন্যবাদ জ্ঞাপন করে বলেন-বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। সরকার এবারও কৃষকের কাছ থেকে ধান কিনছে যার কার্যক্রম ইতিমধ্যেই শুরু হয়েছে। সরকার কৃষি যন্ত্রপাতিতে ভুর্তুকি দিয়ে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করছে। ভবিষ্যতে আমাদের দেশ কৃষিতে আরো উন্নতি লাভ করবে। এ সময অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ওসি) নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজবাহ উদ্দীন ভুঁইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোয়ার আলী, জেলা পরিষদ সদস্য নাজমুল হাসান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রাণী সরকার, শিবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আমজাদ তালুকদার, বদলপুর ইউনিয়নের চেয়ারম্যান সুসেনজিৎ চৌধুরী,কাকাইলছেও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া সহ এলাকার দলীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com