শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে শেখ হাসিনা মেডিকেল কলেজের বিভিন্ন কর্মসূচি পালন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৩২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালন করেছেন হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজ।
তার মধ্যে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন। সকাল সাড়ে ৮ টায় শিক্ষকমন্ডলী, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে মেডিকেল কলেজের বঙ্গবন্ধু কর্ণারে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করাহয়। সকাল সাড়ে ৯ টায় মেডিকেল কলেজের সভা কক্ষে অধ্যক্ষ ডাঃ মোঃ আবু সুফিয়ান এর সভাপতিত্বে আলোচনা সভা, শিশু সংশ্লিষ্ট উন্নয়নমুলক অনুষ্ঠান, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভাটি সঞ্চালনা করেন মেডিকেল কলেজের ফিজিওলজি প্রভাষক ডাঃ পংকজ কান্তি গোস্বামী। আলোচনা সভায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও পবিত্র গীতা পাঠ করা হয়। সভায় বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক (প্যাথলজি) ডাঃ অজয় রায় চৌধুরী, সহকারী অধ্যপক (কার্ডিওলজি) ডাঃ মাহবুব আলম, সহকারী অধ্যাপক (কার্ডিওলজি) ডাঃ মোঃ সোলাইমান মিয়া, সহকারী অধ্যাপক (শিশু) ডাঃ মুহাম্মদ ওবায়দুল হক, স্টেনোগ্রাফার মোঃ আব্দুল মন্নান সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম, কর্মজীবন, জীবনাদর্শ, দেশপ্রেম ও আর্ত-মানবতার সেবায় অবদানের কথা গভীর শ্রদ্ধার সহিত স্মরণ করা হয়। সভায় শিশু ও অভিভাবকদের উপস্থিতিতে শিশু স্বাস্থ্য বিষয়ক পরামর্শমুলক আলোচনা শেষে জাতির পিতার আত্মার শান্তির জন্য দোয়া করা হয়। সবশেষে শিশু ও অভিভাবকসহ সকলের মধ্য মিষ্টি বিতরণ করে সভাপতির বক্তব্যের মধ্য দিয়ে সভার সমাপ্তি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com