বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু ॥ জাতীয় পার্টির শাসনামলে দেশের মানুষের জানমালের নিরাপত্তা ছিল

  • আপডেট টাইম বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি আহ্বায়ক সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু বলেছেন, দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে জাতীয় পার্টিতে যোগদানের আহ্বান জানান।
গতকাল মঙ্গলবার বিকালে মাধবপুর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, জাতীয় পার্টির শাসনামলে দেশের জনসাধারণের জানমালের নিরাপত্তা ছিল। দেশে সুশাসন ও সুবিচার প্রতিষ্ঠিত হয়েছিল। তাই দেশের মানুষ আবারও সাবেক সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের আদর্শে জিএম কাদের এর নেতৃত্বে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আকতার হোসেন মনির এর সভাপতিত্বে ও ফকির কায়সার আহমেদ এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, জাতীয় পার্টি কেন্দ্রীয় ক্রিড়া সম্পাদক ও কেন্দ্রীয় জাতীয় যুবসংহতির সদস্য সচিব আহাদ উদ্দিন শাহীন, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জালাল উদ্দীন খান, যুগ্ম আহ্বায়ক কদর আলী মোল্লা, কেন্দ্রীয় জাতীয় যুবসংহতির যুগ্ম সাধারণ সম্পাদক কাজল আহমেদ, জেলা যুবসংহতির আহ্বায়ক এডঃ শিবলী খায়ের, চুনারুঘাট উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুহিদ চৌধুরী, নবীগঞ্জ উপজেলা জাতীয় যুবসংহতির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মুন্না। বক্তব্য রাখেন, ওসমান গনী, আজিজুর রহমান, জাহাঙ্গীর আলম চৌধুরী, মারফত আলী, এনাম খান, মোহন মিয়া, আইয়ূব আলী, আবু তাহের, শামীম আহমদ, সজল মিয়া, মাওলানা জাকিউর রহমান প্রমুখ। কর্মী সমাবেশ শেষে প্রধান অতিথি এম এ মুনিম চৌধুরী বাবু বক্তব্য শেষে আকতার হোসেন মনির কে আহ্বায়ক, ওসমান গনী, আব্দুল ওয়াহাব, আবু তাহের কে যুগ্ম আহ্বায়ক, ফকির কায়সার আহমেদ কে সদস্য সচিব করে ৫১ সদস্য মাধবপুর উপজেলা এবং হাজী বাসার কে আহ্বায়ক, মিন্টু রায় কে যুগ্ম আহ্বায়ক, কবির ভুইয়া কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট পৌর কমিটি ঘোষণা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com