শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে ট্রাফিক পুলিশের চাঁদাবাজীর বিরুদ্ধে সিএনজি শ্রমিকের সড়ক অবরোধ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ৫৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে চাঁদা দাবী করে শ্রমিক নেতাকে ট্রাফিক পুলিশের মারপিট এর প্রতিবাদে তিন ঘন্টা সড়ক অবরোধ করছে সিএনজি শ্রমিকরা। গতকাল সোমবার দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত হবিগঞ্জ শহরের শায়েস্তানগর সিএনজি স্টেশন এলাকার প্রধান সড়ক অবরোধ করেন তাঁরা। তবে ট্রাফিক পুলিশ বলছে এখানে চাঁদা দাবীর কোন ঘটনা ঘটেনি। একটি নাম্বারবীহিন সিএনজি আটককে কেন্দ্র করে তাঁরা ক্ষিপ্ত হয়ে সড়ক অবরোধ করেছিলে। এতে সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার ওসি মোঃ মাসুক আলী, ট্রাফিক ইন্সপেক্টর অরুণ বিকাশ দেওয়ান ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। একই সাথে উভয় পক্ষের মধ্যে সমঝোতা বৈঠকের সিদ্ধান্ত হয়।
শ্রমিক নেতৃবৃন্দরা জানান, সম্প্রতি জাকির নামে হবিগঞ্জ জেলা সিএনজি সমিতির যুগ্ম সম্পাদককে মাসোহারা চাঁদার জন্য মারপিট করেন ট্রাফিকের টিএসআই খলিলুর রহমান। পরে বিষয়টি সিএনজি শ্রমিক নেতৃবৃন্দ জানতে পারলে তারা এর প্রতিবাদে সড়ক অবরোধ করেন। এ ব্যাপারে ট্রাফিক ইন্সপেক্টর অরুন বিকাশ দেওয়ান জানান, রাস্তা বন্ধ ছিল। এখন স্বাভাবিক ভাবেই যানবাহন চলাচল করছে। শ্রমিককে মারধর করার কথা শুনেছি। কোন চাঁদ দাবীর কথা আমার জানা নেই। যদি এমন কিছু হয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আমার ট্রাফিক অফিস এবং সদস্যরা কোন প্রকার চাঁদা নেয় না। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com