শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

হবিগঞ্জ জেলা চাল-কল মালিক সমিতির অভিষেক অনুষ্টিত

  • আপডেট টাইম শনিবার, ৩১ মে, ২০১৪
  • ৫৪৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা চাল-কল মালিক সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ঝাঁকঝমক অনুষ্ঠানে কার্যকরী কমিটির সদস্যদের পরিচিতি পর্ব দিয়ে অনুষ্টান শুরু হয়।
নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব মো: আব্দুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত অবিষেক অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট আলহাজ্ব মোঃ আবু জাহির এমপি।
সভায় নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রধান অতিথিকে ফুলেল তোড়া দিয়ে বরণ করেন। এসময় কমিটির সদস্যদেরকেও প্রধান অতিথি ফুলেল তোড়া দিয়ে বরণ করেন। উক্ত অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অটো মেজর এন্ড আসকিং মিল মালিক সমিতির আহ্বায়ক কে এম লায়েক আলী, যুগ্ম আহ্বায়ক মো: আবু ইউসুফ বাচ্চু, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রোটারিয়ান আলহাজ্ব ফরিদ উদ্দিন আহম্মেদ।
নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নবনির্বাচিত কমিটি তাদের অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবে। শস্য ভান্ডার খ্যাত হবিগঞ্জকে বোরো ও খাদ্য শস্য উদ্বৃত্ত অঞ্চল হিসাবে ঘোষণা করেন প্রধান অতিথি। তিনি খাদ্য মন্ত্রীর সাথে পরামর্শ করে বিশেষ বরাদ্দ ও ভবিষ্যতে বেশি বরাদ্দ আনার ব্যবস্থা করে দিবেন বলে আশ্বস্থ করেন। তিনি আরও বলেন, বেশি বেশি ধান-চাল সরকারী গুদামে সরবরাহ করলে শুধু মিল মালিকরাই উপকৃত হবেন না পাশাপাশি হবিগঞ্জের জনগণ তথা কৃষকগণ প্রত্যক্ষ ও পরোক্ষভাবে বেশি উপকৃত হবেন। তিনি আরো বলেন ইতিপূর্বে শায়েস্তাগঞ্জে ৫ কোটি টাকা ব্যয়ে ৪টি অত্যাধুনিক খাদ্য গুদাম নির্মিত হয়েছে। ভবিষ্যতে স্বল্প সময়ের মধ্যে জেলায় আরো ৪টি খাদ্য গুদাম নির্মিত করা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক এই নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে ভবিষ্যতে সহযোগিতার আশ্বাস ব্যক্ত করেন। এসময় হবিগঞ্জ জেলা চাল কল সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মো: আদম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাচ্চু ও সাংগঠনিক সম্পাদক শেখ তারেক উদ্দিন সুমনসহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যদের নাম পাঠ করে শুনান অনুষ্ঠানের সঞ্চালক ইউপি চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ। সভাপতি তার বক্তব্যে বলেন, পর্যায়ক্রমে মিলের পাক্ষিক ক্ষমতা বৃদ্ধি করে সারা জেলার আতপ মিলগুলোকে সম বন্টন করে বরাদ্দ দেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com