শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জেল হত্যা দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের আলোচনা সভা

  • আপডেট টাইম বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৪৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জেল হত্যা দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় টাউন হল রোডস্থ দলীয় কার্যালয়ে এ কর্মসূচি পালিত হয়।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরীর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদারে পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মোঃ সজীব আলী, ডাঃ অসিত রঞ্জন দাশ, অধ্যাপক মুজিবুর রহমান, আতাউর রহমান সেলিম, অ্যাডভোকেট শাহ কুতুব উদ্দিন, অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, অ্যাডভোকেট সুবীর রায়, অ্যাডভোকেট এম. আকবর হোসেইন জিতু, অ্যাডভোকেট নূরুল ইসলাম তালুকদার, অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, অ্যাডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু, অ্যাডভোকেট রুকন উদ্দিন তালুকদার, শংখ শুভ্র রায়, হাবিবুর রহমান খান, স্বপন লাল বণিক, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, মোস্তফা কামাল আজাদ রাসেল, অ্যাডভোকেট সুবীর রায়, জিতু মিয়া চৌধুরী, ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী, ফয়জুর রহমান রবিন, বিজন দাশ, সাখাওয়াত হোসেন সেতুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভাপতির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী বলেন, ষড়যন্ত্র এখনও থামেনি। যে কোন সংকট মোকাবিলায় জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামী লীগ রাজপথে থাকবে। জেল হত্যা, ১৫ই আগস্ট এবং একুশে আগস্টের ঘটনা ষড়যন্ত্রের ধারাবাহিকতার অংশ। যে দলে ষড়যন্ত্র এবং রক্তের দাগ রয়েছে তাদের দ্বারা গণতন্ত্র ও আইনের শাসনের কথা মানায় না। যারা কারণে দেশের মানুষ বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করেছে। এখন তারা শুধু টেলিভিশন ও পত্রিকায় বক্তব্যে সীমাবদ্ধ।
সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে তাদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাত পরিচালনা করেন মাওলানা আমিনুল হক। এর আগে বিকেলে জাতির পিতা ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পার্ঘ্য অর্পণ করে জেলা আওয়ামী লীগ। আলোচনা সভা শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি’র আশু রোগমুক্তি কামনায় মোনাজাত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com