বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাঙ্গালীর আশার বাতিঘর প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করে যখন সত্যিকারের সোনার বাংলা গড়ার দিনে মনোনিবেশ করেন তখন দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে তাকে স্ব-পরিবারে হত্যা করা হয়। ৭১ এর পরাজিত শক্তিরা যখন দেশ থেকে আওয়ামী লীগের নাম নিশানা মুছে ফেলার চেষ্টায় লিপ্ত তখন বাঙ্গালী জাতির আশার বাতিঘর হয়ে বিদেশ থেকে দেশে ফিরেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নিরলস পরিশ্রমে আজ আওয়ামী লীগ সুসংগঠিত। তার নেতৃত্বে আজ বাংলাদেশ সমৃদ্ধি ও উন্নতি করে এই দেশ উন্নত দেশ হওয়ার স্বপ্ন যাত্রায় এগিয়ে যাচ্ছে। আর আমাকে তিনি তিনবার হবিগঞ্জে নৌকা উপহার দেয়ায় জনগনের ভোটে নির্বাচিত হয়ে অবহেলিত এই জেলাকে আলোকিত জেলায় রুপান্তর করেছি। হবিগঞ্জের প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ দৃষ্টি থাকায় এটি সম্ভব হয়েছে। ষড়যন্ত্রকারীরা বার বার চেষ্টা করেছে আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য। কিন্তু আল্লাহর রহমতে তিনি আজ বেচে আছেন বলেই বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। ষড়যন্ত্রকারীরা এখনও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ ব্যাপারে সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। তিনি গতকাল সন্ধ্যায় স্থানীয় টাউন হলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে একথাগুলো বলেন। তিনি আরও বলেন, আমি ছাত্রজীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে বুকে ধারন করে রাজনীতি করে আসছি। এই আদর্শকেই বুকে লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজীবন কাজ করে যেতে চাই।
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট মোহাম্মদ আলমগীর চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন, আওয়ামী লীগ জাতীয় কমিটির সাবেক সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, সাবেক সহ-সভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, শেখ সামছুল হক, মো. সজিব আলী, ডাঃ অসিত রঞ্জন দাস, সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্ত টিটো, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামিম, সাবেক সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, আওয়ামী লীগ নেতা এডভোকেট আবু বক্কর সিদ্দিকি, এডভোকেট হুমায়ুন কবির সৈকত, সায়েদুজ্জামান জাহির, এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, শংখ শুভ্র রায়, এডভোকেট কুতুব উদ্দিন শাহ, ডা. দেবপ্রিয় রায়, এডভোকেট রুহুল হাসান শরীফ, এডভোকেট নুরুল ইসলাম তালুকদার, রফিক আহমেদ, তজম্মুল হক চৌধুরী, এডভোকেট সুবীর রায়, হুমায়ন কবির রেজা, স্বপন লাল বণিক, মোস্তফা কামাল আজাদ রাসেল, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোতালিব, পৌর যুবলীগ আহবায়ক ডা. ইসতিয়াক রাজ চৌধুরী, পৌর ছাত্রলীগ আহবায়ক ফয়জুর রহমান রবিন, হবিগঞ্জ সদর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, হবিগঞ্জ সদর উপজেলা যুবলীগ এর যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ রনি, সরকারী বৃন্দাবন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন সেতু, হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজ উদ্দিন জুনায়েদ। আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বায়তুল আমান জামে মসজিদের খতিব মুফতি আলমগীর হোসেন সাইফী দোয়া পরিচালনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com