শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

গৃহপরিচারিকাকে বিয়ে ও নির্যাতনের অভিযোগে প্রথম স্ত্রীর মামলায় আমেরিকান প্রবাসী গ্রেফতার

  • আপডেট টাইম বুধবার, ২৮ মে, ২০১৪
  • ৪২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ অনুমতি ছাড়া গৃহপরিচারিকাকে দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর মামলায় গ্রেফতার হয়েছেন আমেরিকান প্রবাসী শহরের পিটিআই রোডের বাসিন্দা সাঈদুল ইসলাম ফারুক (৫৫)। গত সোমবার সিলেট থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ী পাথারিয়া এলাকার মৃত আব্দুল হান্নান চৌধুরীর প্ত্রু। যৌতুক, শারিরিক-মানষিক নির্যাতন, স্বাক্ষর জালীয়াতি ও অনুমতি ছাড়া সুমি নামে গৃহপরিচারিকাকে দ্বিতীয় বিয়ে করা অভিযোগ এনে প্রথম স্ত্রীর দায়েরী মামলায় তাকে গ্রেফতার করা হয়। গত রবিবার সৈয়দা আয়েশা হবিগঞ্জ সদর মডেল থানায় স্বামীর বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, প্রায় দু’বছর আগে হবিগঞ্জ শহরের পি.টি.আই সড়কস্থ তানভীর ভিলার স্বত্বাধিকারী সাঈদুল ইসলাম তার প্রথমা স্ত্রী আয়েশা ও সন্তানদেরকে রেখে আমেরিকার নিউইয়র্ক সিটি থেকে দেশে আসেন। পরবর্তীতে তিনি একাই হবিগঞ্জ শহরের ওই বাসায় বসবাস শুরু করেন। তার বাসায় গৃহপরিচারিকার কাজ নেয় এক সন্তানের জননী সুমি। এক সময় সুমির সাথে তার দৈহিক সর্ম্পক গড়ে উঠে। এক পর্যায়ে বিষয়টি প্রথম স্ত্রী আয়েশা জানতে পেরে তিনিও দেশে চলে আসলে সুমি ও তার আত্মীয়-স্বজনদের সহযোগিতায় আয়েশার ওপর শারিরিক নির্যাতন চালায় স্বামী ফারুক। এমন কি তার স্বর্ণালংকার, পাসপোর্ট লুকিয়ে রেখে ও ৬ লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে বাসাটি তার নামে লিখে দিতে চাপ প্রয়োগ করা হয় আয়েশার উপর। এ নিয়ে একাধিক পারিবারিক সালিশ বৈঠক হলেও সমাধা হয়নি। আয়েশা ও তার সন্তানদের মেরে ফেলার হুমকী দেয়া হয়। এক পর্যায়ে আয়েশা হবিগঞ্জ সদর থানায় স্বামী ফারুকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাত ৪ টার দিকে পুলিশ অভিযান চালিয়ে সিলেটের মারলিন টাওয়ারের ১৩ তলায় থেকে ফারুককে গ্রেফতার করে। এ সময় ২য় স্ত্রী সুমি ওই বাসায় অবস্থান করছিল। সোমবার তাকে হবিগঞ্জ সদর থানা পুলিশ কোর্টে সোপর্দ করলে বিচার জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com