শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

সদর উপজেলা ছাত্রদল নেতা রিপনকে শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক করায় নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া

  • আপডেট টাইম বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রদল নেতা শামছুল আলম রিপনকে শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক নির্বাচিত করায় ত্যাগী নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। শুধু তাই নয় জেলা ছাত্রদলের সভাপতি/সম্পাদকের বিরুদ্ধে এ ঘটনায় আর্থিকসহ স্বেচ্ছাচারিতারও অভিযোগ করেছেন অনেক নেতাকর্মী। এদিকে, শামছুল আলম রিপনের ভোটার আইডি কার্ডেও এ সত্যতা পাওয়া যায়। ভোটার আইডিতে দেখা যায়, শামছুল আলম রিপন হবিগঞ্জ সদর উপজেলার বাগুণী পাড়া গ্রামের নুর মিয়ার পুত্র। তার ভোটার নং- ৩৬১৫২২০০০০৩৮। জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দীর্ঘদিন পর সম্প্রতি হবিগঞ্জ জেলার অধীনস্থ প্রায় সবকটি ইউনিটের কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পর থেকেই ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করাসহ সভাপতি সম্পাদকের বিরুদ্ধে আর্থিক লেনদেনের অভিযোগ উঠে। এরই প্রেক্ষিতে ইতিমধ্যে নবীগঞ্জ, বানিয়াচং, বাহুবলসহ জেলার বিভিন্ন স্থানে ঝাড়- ও জুতা মিছিল করেছে অনেক সংক্ষুদ্ব নেতাকর্মী। এর পর এবার এক উপজেলার নেতাকে অন্য উপজেলার নেতা বানিয়ে দেয়ারও অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। স্থানীয় নেতাকর্মীরা মনে করছেন, এতে স্থানীয় ত্যাগী নেতারা অবমূল্যায়নের শিকার হয়েছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন নেতা জানান, তারা দীর্ঘদিন যাবত শায়েস্তাগঞ্জ উপজেলা রাজনীতির সাথে জড়িত। কিন্তু হঠাৎ করে জেলার নেতাকর্মীদের এমনকান্ড দেখে তারা হতবাক। তারা মনে করছেন এভাবে যদি এক উপজেলা থেকে অন্য উপজেলায় নেতা বানিয়ে দেয়া হয় তা হলে স্থানীয় ও ত্যাগী নেতারা এক সময় রাজনীতি থেকে নিস্ক্রিয় হয়ে যেতে পারে। আর এতে করে জাতীয়তাবাদী দলেরই ক্ষতি হবে।
এ ব্যাপারে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন জানান, কে কোন জায়গার ভোটার সেটা দেখার বিষয় নয়। রিপন আগেও শায়েস্তাগঞ্জ উপজেলার নেতা ছিল বলে আমাদেরকে জানিয়েছে জেলা সভাপতি। তাই তাকে আহবায়ক করা হয়েছে। তবে এ বিষয়ে জেলা ছাত্রদল সভাপতির কোন মন্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com