শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচংয়ে ভাই হত্যার ঘাতক নেওয়াজ গ্রেপ্তার

  • আপডেট টাইম শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৩৬৬ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া ॥ বানিয়াচংয়ে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ২৩ জুলাই নিহত আবু বক্কর এর বাবা ইউনুছ আলী বাদী হয়ে আলী নেওয়াজকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের (মামলা নং-১৫.২৩/৭/২০২০) করেন। মামলার তদন্তভার দেয়া হয়েছে এসআই আব্দুর রহমানকে। মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের নির্দেশনা অনুযায়ী মামলার তদন্তকারী কর্মকর্তা ঘাতক আলী নেওয়াজ কে মৌলভীবাজার শহর থেকে গ্রেফতার করেন। উল্লেখ্য, বানিয়াচং উপজেলার চতুরঙ্গ রায়ের পাড়ায় আপন ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন হয়। বানিয়াচং উপজেলার ১নং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চতুরঙ্গ রায়ের পাড়ার ইউনুছ মিয়ার ছোট ছেলে মানসিক ভারসাম্য হীন আলী নেওয়াজ মিয়া কে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিলো না। আবু বক্কর মিয়া তার ভাইকে খুঁজতে বেড় হয়েছিলেন। এক পর্যায়ে ২২ জুলাই বুধবার রাত ১০টার দিকে বানিয়াচং উপজেলার বড়বাজারে সুবির নন্দির পরিত্যক্ত বাড়ির পেছনে পাগল ভাই কে খুঁজে পাওয়া যায়। পাগল ভাইকে বাড়িতে ফিরিয়ে নিতে চাইলে দুই ভাইয়ের মাঝে ধস্তাধস্তির এক পর্যায়ে মানসিক ভারসাম্যহীন ছোট ভাই আবু বক্করকে ছুরি দিয়ে আঘাত করে আলী নেওয়াজ। ঘটনার খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ তাৎক্ষণিক ছুটে এসে আহত অবস্থায় উপস্থিত জনতার সহযোগিতায় মুমূর্ষু অবস্থায় আবু বক্করকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় তার অবস্থার অবনতি হলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।
ঘটনার পর আলী নেওয়াজকে পাওয়া যাচ্ছিল না। এদিকে আবু বক্কর এর পিতা ইউনুছ আলী বাদী হয়ে গত ২২৩ জুলাই আলী নেওয়াজকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের (মামলা নং-১৫.২৩/৭/২০২০) করেন। এর পরই পুলিশ আলী নেওয়াজকে গ্রেফতারে তরপরতা শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল শুক্রবার রাত ১০ টার দিকে অভিযান পরিচালনা করে তাকে মৌলভীবাজার শহর থেকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com