বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বানিয়াচঙ্গের মাদক ব্যবসায়ী ভৈরবে চালানসহ আটক

  • আপডেট টাইম রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৫৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ের এক মাদক ব্যবসায়ীসহ দু’জনকে মাদকের চালানসহ ভৈরবে আটক করেছে র‌্যাব। গাড়িযোগে মাদকের চালান নিয়ে আসার সময় গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের উপর তাৎক্ষণিক তল্লাশী চৌকি স্থাপন করে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং মাদক বহন কাজে মাইক্রোবাস জব্দ করা হয়। আটককৃতরা হচ্ছে-বানিয়াচংয়ের বানেশ্বও বিশ্বাসের পাড়া গ্রামের সিতু মিয়ার ছেলে শুকুর মিয়া (২৫) ও সিলেটের জকিগঞ্জ থানার সুুপরাকান্দি গ্রামের মৃত হাসান আলীর ছেলে আলী আহম্মেদ (২৮)।
র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের অতিরিক্তি পুলিশ সুপার ও কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত সিলেট জেলার সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে মাইক্রোবাসে করে নারায়ণগঞ্জ’সহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী সিলেট হতে সিলভার রংয়ের (চট্ট-মেট্রো-চ-৫১-১১১৮) মাইক্রোবাসে করে মাদকদ্রব্য ফেন্সিডিলের একটি বড় চালান নারায়ণগঞ্জ এর উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার উপ-পরিচালক চন্দন দেবনাথ এবং সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেনদের নেতৃত্বে একটি আভিযানিক দল সাড়ে ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের উপর তাৎক্ষণিক তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকেন। তল্লাশীকালে আনুমানিক সাড়ে ৫টার দিকে মাইক্রোবাসটি তল্লাশী চৌকির নিকট আসলে থামানোর সংকেত দিলে সংকেত অমান্য করে চলে যায়। তখন র‌্যাব সদস্যরা মাইক্রোবাসটির পিছু ধাওয়া করে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন নাটালের মোড় ঢাকা-সিলেট মহাসড়কের উপর মাইক্রোবাসটি’সহ উল্লেখিত দু’জনকে আটক করতে সক্ষম হয়। এ সময় মাইক্রোবাসটি তল্লাশী করে ৯৭০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল, ১টি মাইক্রোবাস ও মাদক বিক্রির ৩০০০ টাকা জব্দ করা হয়। জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ২৯ লক্ষাধিক টাকা। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com