শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জের থানায় জীবানুনাশক টানেল উদ্বোধন করলেন এমপি শাহনেওয়াজ মিলাদ গাজী

  • আপডেট টাইম বুধবার, ১০ জুন, ২০২০
  • ৪২৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ থানায় প্রবাসীদের অর্থায়নে জীবানুনাশক টানেল উদ্বোধন করলেন এমপি শাহনেওয়াজ গাজী মোহাম্মাদ মিলাদ। মঙ্গলবার (৯জুন) দুপুরে নবীগঞ্জ থানায় এই টানেলের উদ্বোধন করেন তিনি। করোনা ভাইরাসের সুরক্ষা সরঞ্জাম হিসেবে নবীগঞ্জ উপজেলার কুশি ইউনিয়নের খনকারীপাড়া গ্রামের নবীগঞ্জ পৌরসভার বাসিন্দা প্রবাসী কমিউনিটি লিডার আবুল কাশেম চৌধুরী যুক্তরাজ্য আওয়ামীলী নেতা সাবেক উপজেলা যুবলীগের সভাপতি আবু ইউসুফ চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী মুক্তাদির চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক সাবেক ছাত্রনেতা আব্দুল মুমিন চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী ইকবাল চৌধুরী সৌজন্যে জীবানুনাশক টানেলটি নবীগঞ্জ থানায় দেওয়া হয়েছে। তাদের পরিবারের সদস্য উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খয়রুল বসর চৌধুরী ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদ ওহি দেওয়ান চৌধুরীর সার্বিক সহযোগিতায় এই টানেল নবীগঞ্জ থানায় বসানো হয়। টানেল উদ্বোধনের শুরুতেই দেশ ও নবীগঞ্জ-বাহুবলবাসীর জন্য মোনাজাত করেন এমপি মিলাদ গাজী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন। এসময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান, ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক শামছ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, মিনিবাস মালিক সমিতির সভাপতি ইয়াওর মিয়া, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, কেন্দ্রীয় যুবলীগ নেতা আব্দুল মুকিত চৌধুরী, কুর্শি ইউপি চেয়ারম্যান আলী আহমেদ মুসা, নবীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি আশাহিদ আলী আশা প্রমুখ।
এসময় এমপি মিলাদ গাজী বলেন, করোনার এই কঠিন পরিস্থিতে আমরা সবাই সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যবিধি, সামাজিক দুরত্ব মুখে মাস্ক ব্যবহারসহ সচেতনমূলক সব ধরণের ব্যবস্থা গ্রহণ করতে হবে। ইনশাআল্লাহ আবার ও স্বাভাবিক জীবন ফিরবে, চিন্তার কারন নেই। মহান আল্লাহ রাব্বুল আলামীন সব কিছুই ঠিক করে দেবেন। নবীগঞ্জ বাহুবলবাসীর জন্য তিনি আরো বলেন, করোনা সতর্কতায় যে নির্দেশনা গুলো আসছে আমার বিশ্বাস আপনারা মেনে চলছেন এবং চলবেন। আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন। আপনারা আমার নেত্রীর জন্য দোয়া করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com