শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

করোনা ঝুঁকির মধ্যেও দিবারাত্রী মানুষের পাশে-এমপি মিলাদ গাজী

  • আপডেট টাইম রবিবার, ১৭ মে, ২০২০
  • ৪৪৬ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ করোনা সংক্রমণ ঠেকাতে এবং জনসাধারণকে ঘর থেকে বেরুতে সরকারিভাবে নিরুৎসাহিত করার সময়ে অসহায় মানুষের পাশে আছেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী দেওয়ান ফরিদ গাজীর তনয় গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ এমপি। চরম বিপদে পড়া দিন এনে দিন খাওয়া নবীগঞ্জ-বাহুবল উপজেলার মানুষকে তিনি দিচ্ছেন নিয়মিত খাদ্য সহায়তা। সম্মান বাঁচিয়ে গোপনে মধ্যবিত্তের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিতে খোলা হয়েছে হটলাইন। কল দিলেই বাড়িতে পৌছে দেন খাদ্য সহায়তা। করোনা আক্রমনে দেশের অসহায় সাধারণ মানুষের পাশে জনপ্রতিনিধিদের অনুপস্থিতি নিয়ে অনেক প্রশ্নের মাঝেও ব্যতিক্রম এমপি মিলাদ গাজী। করোনার ঝুঁকির মধ্যেও সাধারণ মানুষের পাশে ছুটে যাচ্ছেন এমপি মিলাদ গাজী। তাদেরকে মানসিক ও অর্থনৈতিক সহায়তা দিচ্ছেন। নিরবে কাজ করে যাচ্ছেন তার এলাকার মানুষগুলোর জন্য। পরিবার-আত্মীয়-স্বজন-বন্ধু বান্ধবদের সহায়তায় তিনি এ পর্যন্ত সাড়ে ৬ হাজার পরিবারকে সহায়তা দিয়েছেন। এছাড়া করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ ও রোগী আনা-নেওয়ার জন্য নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রকে প্রায় ২৭ লাখ টাকা মূল্যের একটি গাড়িও দিয়েছেন। গাড়িটি নমুনা এবং আক্রান্ত ব্যক্তিদের নিয়ে সিলেট আসা-যাওয়া করছে। করোনা আক্রমনের ঠিক আগে তার মেয়ে জটিল রোগে আক্রান্ত হয়ে ভারতের দিল্লিতে একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বর্তমান অবস্থার জন্য মেয়ের পাশে দাঁড়াতে পারছেন না তিনি। শুধু তাই নয় মেয়ের চিকিৎসার জন্য রাখা অর্থ থেকে ইতোমধ্যে প্রায় ১০ লাখ টাকা খরচ করে ফেলেছেন সাহায্য দেয়ার জন্য।
এমপি মিলাদ গাজী ইতোমধ্যেই নবীগঞ্জ ও বাহুবলে স্বাস্থ্যকর্মী, প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনীসহ অন্যান্যদের জন্য ১৫০টি পিপিই, প্রায় ৫ হাজার হ্যান্ড গ্লাবস, মাস্ক ও বিপুল পরিমাণ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন। প্রয়োজনে এগুলো আরো বাড়ানো হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com