শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

অস্বচ্ছল মানুষের সুবিধা নিশ্চিতে সরকার বদ্ধ পরিকর-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ৪১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার অস্বচ্ছল এবং অসহায় মানুষদের সুবিধা নিশ্চিতে বদ্ধ পরিকর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্রদের মুখের খাবার নিশ্চিত না করে নিজে খাবার গ্রহণ করেন না। আর সেজন্যই সারাদেশে অসহায় মানুষদেরকে বছরব্যাপি ভাতা প্রদান করা হচ্ছে।
গতকাল মঙ্গলবার হবিগঞ্জ সদর উপজেলায় বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগীর উন্মুক্ত বাছাই কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, জনগণ ভোট দিয়ে ক্ষমতায় এনেছিল বলেই আজ আওয়ামী লীগ সরকার দেশকে এগিয়ে নিয়ে যেতে পারছে। এক দশকের মধ্যে বাংলাদেশ আজ বিশে^র বুকে উন্নয়নের রোল মডেল। বাঙালী জাতি বিশ্বে সম্মান পেয়েছে, মর্যাদা পেয়েছে। উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ স্বীকৃতি পেয়েছে। তবে এই চলার পথ অতটা সহজ ছিল না, অনেক বাঁধা ছিল। অগ্নিসন্ত্রাস, জ্বালাও-পোড়াও ও মানুষ হত্যা- এগুলো মোকাবেলা করেই দেশকে এই পর্যায়ে আনতে হয়েছে। এই অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।
১নং লোকড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বাছাই কার্যক্রমের অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মোঃ হাবিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শাখাওয়াত হোসেন রুবেল, জেলা আওয়ামী লীগ নেতা আক্রাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লোকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস।
জেলা সমাজসেবা কার্যালয় সূত্রে জানা গেছে, হবিগঞ্জ সদর উপজেলায় ২০১৯-২০ অর্থ বছরে সর্বমোট ভাতা পাচ্ছেন ১০ হাজার ৬৯৩ জন। এর মাঝে প্রতিবন্ধী ২ হাজার ৩৪৯, বিধবা ১ হাজার ৯৫৪ এবং বয়স্ক ভাতা পাচ্ছেন ৬ হাজার ৩৯০ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com