বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শহরে সরকারী বৈদ্যুতিক তার পাচারকালে জব্দ ॥ চালক পলাতক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ৫৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ বাইপাস সড়ক থেকে প্রায় ১২ লাখ টাকার বৈদুতিক তার জব্দ করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ১২টার দিকে সদর থানার এসআই খোরশেদ আলম তারসহ ট্রলটি আটক করে থানায় নিয়ে আসনে। এর আগে তার কাছে খবর আসে ওই এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটছে। জানা যায়, হালিমা মোবাইল কোম্পানীর এসআর রন্টি চন্দ্র (২২) এর মোটরসাইকেল সাথে ট্রলিটির সংর্ঘষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় পুলিশ তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে এবং পরে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্ররেণ করা হয়। এ সময় ট্রলি চালক পালিয়ে যায়।
এদিকে আনুমানকি ১২ লাখ টাকার সরকারি তার নিয়ে মধ্যরাতে ট্রলি চালক কোথায় যাচ্ছলি তা নেিয় জনমনে প্রশ্ন উঠছে। পুলিশ বলছে বৈদ্যুতিক তারের মালিক পাওয়া যায়। এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন, তদন্তর্পূবক বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com