মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

নবীগঞ্জে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ৪১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার ভোর থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটকরা হলেন, নবীগঞ্জ পৌর এলাকার রাজাবাদ গ্রামের ইসমাইল মিয়ার ছেলে আলামিন হোসেন (২৫), একই উপজেলা আউশকান্দি মজলিসপুর গ্রামের ওয়ারিশ মিয়ার ছেলে রোমান মিয়া (২২) ও মৌলভীবাজার জেলা সদরের খলিলপুর ইউপির হামরকোনা গ্রামের রফিক মিয়ার ছেলে ইকবাল মিয়া (৩০)।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক ওসি মিজানুর রহমান জানান, আটকতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে ইয়াবাসহ মাদক করে আসছিল। পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আটকের সময় আলামিনের কাছ থেকে ১৫০ ইয়াবা, রোমান ও ইকবালের কাছ থেকে ৪শ’ ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com