শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শহরে যুবলীগ নেতার উপর হামলার ঘটনায় ৬ জন কারাগারে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
  • ৫২২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জেলা যুবলীগ নেতা বিপ্লব রায় চৌধুরীর হাত-পায়ের ৪ টি রগ কাটার মামলায় অবশেষে বহিস্কৃত নেতা দিলোয়ার খান ও তার সহযোগিতাকে কারাগারে প্রেরন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসালামের আদালতে জামিনের আবেদন করলে, জামিন না-মঞ্জুর করে কারাগারে প্রেরন করেন। তারা হল, বহিস্কৃত যুবলীগ নেতা উমেদনগর গ্রামের দিলোয়ার খান, আবুল কাশেম, জামাল মিয়া, আলী ইমন খান, রুবেল ও রাহুল আহমেদ। এ বিষয়টি নিশ্চিত করেন আদালত পরিদর্শক আল-আমিন।
প্রসঙ্গত, গত ৯ সেপ্টেম্বর দুপুরে দলীয় কোন্দলের কারনে শহরের চিড়াকান্দি এলাকায় জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী’র উপর হামলা চালিয়ে গুরুতর জখম করে। এক পর্যায়ে তার হাত-পায়ের রগ ও কজি¦ কেটে ফেলে উল্লেখিতরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ইকবাল হোসেন খান বাদী হয়ে সদর থানায় আবুল কাশেম ও দিলোয়ার খানসহ ৭ জনকে আসামী করে একটি মামালা দায়ের করে। এরপর উল্লেখিতরা উচ্চ আদালত থেকে ১ মাসের আগামী জামিন লাভ করে। জামিনের মেয়াদ শেষ হয়ে যাওয়ার গতকাল তারা হবিগঞ্জ আদালতে হাজির হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com